অক্ষয়কে ধাক্কা দিয়ে ফেলে দিলেন সোনাক্ষী!

শনিবার, আগস্ট ১০, ২০১৯

বিনোদন ডেস্ক : সোনাক্ষী সিনহার সঙ্গে অক্ষয় কুমারের তো কোনো শত্রুতা নেই! তাহলে হঠাৎ আক্কিকে ধাক্কা মেরে চেয়ার থেকে ফেলে দিলেন কেন ‘রাজ্জো’? ঘটনা আসলে তেমন গুরুতর কিছু নয়, শুধু মজা করতেই নাকি এমন কাজ করেছেন অভিনেত্রী।

আগামী ১৫ আগস্ট স্বাধীনতা দিবসে মুক্তি পাবে ‘মিশন মঙ্গল’ সিনেমা। তার আগে গোটা টিম বসেছিল ছবির প্রচারের আলোচনায়। সেখানেই ঘটে এই ঘটনা। অক্ষয়কে ফেলে দেয়ার ভিডিও প্রকাশ্যে এসেছে।

ভিডিওটি ক্লিক করলেই দেখবেন, অক্ষয় কুমার, তাপসী পান্নু, বিদ্যা বালনসহ সবাই আলোচনায় ব্যস্ত। সবাই নিজের মত জানাচ্ছেন। ব্যতিক্রম, সোনাক্ষী সিনহা। তিনি কিছু করতে না পেরে আচমকাই রাম ধাক্কা দিলেন অক্ষয়কে। সোনাক্ষীর হাতের ধাক্কাতেই কুপোকাত ক্যারাটেতে ব্ল্যাক বেল্ট খিলাড়ি কুমার! মাটিতে রীতিমতো গড়াগড়ি খেতে লাগলেন। তাই দেখে বাকিরা হাসবেন, না উঠে তুলবেন অক্ষয়, বুঝতে পারেননি চট করে। অক্ষয়ও রীতিমতো অপ্রস্তুত। শেষে ধুলো ঝেড়ে, চেয়ার সোজা করে নিজেই আবার উঠে বসেন। ততক্ষণে হাসির রোল উঠেছে। আলোচনার সাড়ে সব্বোনাশ!

সোনাক্ষীর কিন্তু এসবে কোনো হেলদোল নেই। তিনি রসিয়ে রসিয়ে দিব্যি উপভোগ করেছেন গোটাটা। শেষে তাপসী এসে হাল ধরেন। বলেন, নেই কাজ তো খই ভাজ, যাদের দশা তারাই এরকম কাজ করেন। সোনাক্ষীর অবস্থা ঠিক তাই-ই। পরে সেই ভিডিও ইনস্টাগ্রামে আপলোড করতেই হইহই করে ছড়িয়ে পড়ে সেটি। ছুটির বাজারে নেটিজেন বেজায় খুশি সোনা মেয়ের এই রসিকতায়!

অক্ষয় কুমারের সঙ্গে একাধিক ছবিতে অভিনয় করেছেন সোনাক্ষী সিনহা। জোকার, বেবি, রাউডি রাঠোর, ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাই-এর মতো জনপ্রিয় ছবিতে দেখা গেছে তাদের।

ফক্স স্টার ভিডিও-র সঙ্গে তিনটি ছবির চুক্তি হয়েছে অক্ষয় কুমারের। সেই চুক্তির প্রথম ছবি মিশন মঙ্গল। পরিচালনায় জগন শক্তি। ছবি মুক্তি পাবে ১৫ অগাস্ট। ভারতের প্রথম মঙ্গলে উপগ্রহ পাঠানোর ঘটনা নিয়ে তৈরি ছবি মিশন মঙ্গল। ওই একই দিনে মুক্তি পাচ্ছে জন আব্রাহামের ‘বাটলা হাউজ’ সিনেমাটিও। সূত্র: এনডিটিভি