ডিভোর্সের পর যার প্রেমে হাবুডুবু খাচ্ছেন অমলা

বুধবার, জুলাই ২৪, ২০১৯

বিনোদন ডেস্ক: ভারতের জনপ্রিয় অভিনেত্রী অমলা পাল। যিনি তামিল, তেলুগু ও মালয়ালাম চলচ্চিত্রের পরিচিত মুখ। লাল যোশী পরিচালিত নীলাথামারা চলচ্চিত্রের মাধ্যমে নিজের অভিনয় জীবন শুরু করেন তিনি। এরপর আর তাকে পিছনে ফিরে তাকাতে হয়নি।

সম্প্রতি দক্ষিণী অভিনেত্রী অমলা পাল নিজেই স্বীকার করেছেন তিনি প্রেম করছেন। তবে তার প্রেমিক কে, কার সঙ্গে তিনি প্রেমে হাবুডুবু খাচ্ছেন- সে বিষয়ে মুখ খুলতে চাননি নায়িকা।

ভারতীয় একটি গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে অমলা জানান, কোনো একজনের সঙ্গে তিনি প্রেমের সম্পর্কে আছেন। তার সঙ্গে সম্পর্কে তিনি মানসিকভাবে প্রশান্তি পান বলেও জানিয়েছেন। কিন্তু প্রেমিক সম্পর্কে কিছুই বলতে চাননি তিনি।

আদাই ছবির নায়িকা অমলা বলেন, ‘আমি তাকে আদাইয়ের ক্রিপ্ট দেখিয়েছিলাম। সে তখন আমাকে বলেছিল, আমি যেন নিজের মতো করে কাজ করি। পরবর্তীতে আদাই দেখে সে বলল, এত দিন অভিনেত্রী হিসেবে মূল্যায়ন করা হয়নি। আমার সিদ্ধান্তের প্রতি সে অনেক বেশি যত্নশীল। যার কারণেই আমি তাকে ভালোবাসি। তার ভালোবাসা আমাকে প্রশান্তি দেয়। সে আসলে দারুণ একজন মানুষ।’

বর্তমানে অভিনেত্রী নতুন সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। অভিনয় করেছেন সুরিয়ার সঙ্গে পাসাঙ্গা টু, ধানুশের সঙ্গে আম্মা কানাক্কা সিনেমায়। আর মুক্তির অপেক্ষা রয়েছে তার ভাদা চেন্নাই।

উল্লেখ, ২০১৬ সালে নির্মাতা এএল বিজয়ের সঙ্গে ছাড়াছাড়ি হয় অমলা পালের। তার দুই বছর আগে তারা বিয়ে করেছিলেন। বিয়ের পরে এমন কিছু ছবিতে অমলা অভিনয় করেছিলেন, যা বিজয়ের পছন্দ হয়নি। ফলে তারকা দম্পতির মধ্য দ্বন্দ্ব সৃষ্টি হয়। এরপর দীর্ঘদিন সিনে পর্দায় দেখা যায় নি অমলাকে।