লুকিয়ে বিয়ের পরিকল্পনা রণবীর-আলিয়ার?

মঙ্গলবার, জুলাই ২৩, ২০১৯

বিনোদন ডেস্ক : বি-টাউনে রণবীর কাপুর ও আলিয়া ভাটের সম্পর্কের কথা এখন সকলের জানা। এখন শুধু অপেক্ষা, রণবীরের সঙ্গে আলিয়ার বিয়ের পিঁড়িতে বসার। রণবীর-আলিয়ার সম্পর্ক নিয়ে ভক্তদের মধ্যে উৎসাহের শেষ নেই। তাদের প্রেম থেকে ঝগড়া, সবকিছুই আজকাল পেজ থ্রির পাতায় উঠে আসে।

সম্প্রতি বি-টাউনে গুঞ্জন উঠেছে, বিরাট-আনুশকা, রণবীর-দীপিকার মতোই আলিয়া-রণবীরও নাকি ইতালির লেক কোমোতে চুপিসারে বিয়েটা সেরে ফেলতে চলেছেন! বেশকিছু সংবাদমাধ্যমে এখবরও প্রকাশিত হয় যে, আলিয়া-রণবীর নাকি ইউরোপে একে অপরের সঙ্গে ছুটি কাটাতে ব্যস্ত রয়েছেন।

এ খবরের সত্যতা নিয়ে আলিয়ার মা সোনি রাজদানকে প্রশ্ন করা হলে তিনি সংবাদ সংস্থা IANS-কে বলেন, এই খবর সম্পূর্ণ ভিত্তিহীন, পুরোটাই গুজব। আলিয়ার হাতে এই মুহূর্তে তিনটি ছবি রয়েছে। ও ভীষণই ব্যস্ত। অন্যদিকে রণবীরও তার আগামী ছবির শ্যুটিংয়ের ব্যস্ত। তবে খুব শীঘ্রই ওদের ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে একসঙ্গে দেখা যাবে।

এর আগেই মেয়ের বিয়ে নিয়ে আলিয়ার মা সোনি রাজদান জানিয়েছিলেন, “এটা ভেবে ভালো লাগে যে ভক্তরা আলিয়াকে নিয়ে জানতে সকলেই উৎসাহী। তবে আলিয়ার মা হিসাবে আমি ওর ব্যক্তিগত জীবন নিয়ে প্রকাশ্যে কথা বলতে চাই না। আমি শুধু চাই ও ভালো থাকুক, সুখে থাকুক। ও যেটাই সিদ্ধান্ত নেবে আমরা ওর পাশে আছি।”

প্রসঙ্গত, এর আগে রণবীর আলিয়ার সম্পর্ক নিয়ে আলিয়ার বাবা মহেশ ভাট বলেছিলেন, “ওরা যে একে অপরের সঙ্গে প্রেম করছে এটা বুঝতে আলাদা করে কোনও বুদ্ধির দরকার পরে না। রণবীর ভীষণ ভালো ছেলে। ওরা এই সম্পর্কটা কীভাবে এগিয়ে নিয়ে যাবে এটা ওরাই সিদ্ধান্ত নেবে।”

রণবীর-আলিয়া দুজনে কখনওই একে অপরের সম্পর্কটা লুকিয়ে রাখেননি। GQ ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে রণবীর আলিয়া সঙ্গে প্রেম নিয়ে প্রকাশ্যেই কথা বলেছিলেন। এমনকি রণবীরের বাবা ঋষি কাপুরও এবিষয়ে বলেন, “নীতু ওকে পছন্দ করে, আমিও করি, রণবীরও করে। এর থেকেই তো বোঝা যায়। আমার কাকা শাম্মী কাপুর, শশী কাপুর এবং আমি সকলেই যে যার নিজের পছন্দ মতো জীবন সঙ্গী নির্বাচন করেছি। রণবীরও সেটাই করবে এ আর নতুন কী!” সূত্র: জি-নিউজ