বিশ্বসুন্দরীকে প্রকাশ্যে চুমু!

মঙ্গলবার, জুলাই ২৩, ২০১৯

বিনোদন ডেস্ক : দুটি মন দুজনার হলে বয়সের বিস্তর ফারাক যে কিছুই নয়, তা প্রমাণ করেছেন সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেন ও তাঁর প্রেমিক রহমান শাল। নিজেদের সম্পর্ক নিয়ে কোনো লুকোছাপা করেন না এই যুগল। সুযোগ পেলেই দুজনের প্রেমময় ক্ষণ জনসমক্ষে আনেন তাঁরা।

তবে এবার প্রথমবারের মতো সুস্মিতা-রহমানের চুমুর স্থিরচিত্র প্রকাশ্যে এলো। আর্মেনিয়ায় প্রেমিককে নিয়ে ছুটি কাটাচ্ছেন সাবেক এই বিশ্বসুন্দরী। সঙ্গে রয়েছেন সুস্মিতার দুই মেয়ে রিনি ও আলিসা। সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তরা মেতেছেন যুগলের বন্দনায়। তাঁদের ছবি ও ভিডিও এখন অন্তর্জালে হাত ঘুরছে।

সম্প্রতি ২৮ বছরের মডেল রহমান শাল নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি আদুরে ছবি পোস্ট করেছেন, যা নেটিজেনদের মনোযোগ কেড়েছে। ছবিতে দেখা যাচ্ছে, রহমান তাঁর ৪৩ বছরের প্রেমিকা সুস্মিতাকে চুমু দিচ্ছেন। ক্যাপশনে রহমান লিখেছেন, ‘আমি ওর গালের টোল খুব ভালোবাসি। আই লাভ ইউ।’

রহমানের পোস্টটি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে রি-পোস্ট করেছেন সুস্মিতা সেন। লিখেছেন, ‘প্রায়ই আমার হাসির কারণ হয়ে ওঠো। আই লাভ ইউ, রহমান।’

সাম্প্রতিক দিনগুলোতে বলিউডের অন্যতম আদুরে যুগল হয়ে উঠেছেন সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেন ও তাঁর প্রেমিক রহমান শাল। জীবনের সুখী অধ্যায়ে আছেন তাঁরা। দুজন দুজনকে খুব ভালোবাসেন আর তা প্রকাশ্যে ভাগাভাগি করতে সংকোচ করেন না। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই প্রেমময় ছবি ও ভিডিও পোস্ট করে অনুরাগীদের মন জয় করেন।

অন্যান্য বলিউড যুগলদের মতো সুস্মিতা সেন ও রহমান শাল কখনোই নিজেদের প্রেম আড়াল করতে চান না। বিভিন্ন ইভেন্ট ও শোতে তাঁরা হাত ধরাধরি করে হাজির হন, আলোকচিত্রীদের ক্যামেরার সামনে সহাস্যে পোজ দেন।

সুস্মিতার দুই সন্তান আলিসা ও রিনি, দুজনের সঙ্গেই ভালো সখ্য রহমানের। সুস্মিতার পরিবারে নিজেকে বেশ মানিয়ে নিয়েছেন ২৮ বছরের মডেল রহমান।

কয়েক মাস আগে দুজনের বিয়ের গুঞ্জন উঠেছিল। তবে সুস্মিতা সেন প্রকাশ্যেই জানিয়েছেন, আপাতত বিয়ের ইচ্ছে নেই। রহমানের সঙ্গ উপভোগ করছেন তিনি। সূত্র : ইন্ডিয়া টুডে