নতুন ট্রেলারে ‘খানদানি সাফাখানা’

মঙ্গলবার, জুলাই ২৩, ২০১৯

বিনোদন ডেস্ক : ভারতীয় সমাজে যৌনতার বিষয়ে খোলাখুলি আলোচনা তো দূরের কথা, ‘সেক্স’ উচ্চারণও ঘোরতর পাপ। এই ছবির মূল উদ্দেশ্য দর্শককে এই বিষয়ে সচেতন করে তোলা; সমাজের সেকেলে চিন্তাধারাকে দূর করা। সোনাক্ষীর আগামী ছবি ‘খানদানি সাফাখানা’-র গল্পের মূলকথাই হল সেক্স নিয়ে সামাজিক ছুৎমার্গ। ইতিমধ্যেই অবমুক্ত হয়েছে ছবির ট্রেলার।

সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির দ্বিতীয় ট্রেলার। একটি সেক্স ক্লিনিককে ঘিরে আবর্তিত হয়েছে চিত্রনাট্য। ছোট শহরের এক তরুণী বেবি বেদী। তার মামার সেক্স ক্লিনিকের সম্পূর্ণ দায়িত্ব নিয়ে বসে সে। এমনিতেই ভারতে যৌনরোগ বা যৌনস্বাস্থ্য নিয়ে প্রকাশ্যে আলোচনা করতে অস্বস্তি বোধ করে। সেখানে দাঁড়িয়ে বেবি বেদীর চ্যালেঞ্জ হয়ে দাঁড়ায়, এই ধরনের সমস্যায় যারা ভুগছেন, তাদের ক্লিনিকে নিয়ে আসা চিকিৎসার জন্য।

কিন্তু সেটা করতে গিয়ে নানা ধরনের চ্যালেঞ্জের সম্মুখীন হতে হয় তাকে। কোথাও তাকে কথা শুনতে হয় এমন একটা বিষয় নিয়ে কাজ করার জন্য আবার কোথাও রোগীরা নিজেরাই বোঝে না, কতটা কঠিন রোগ তাদের কাবু করতে পারে। যৌনতা সংক্রান্ত স্বাস্থ্য সচেতনতা নিয়ে নানা কথাই বলা হবে ছবিতে কিন্তু কমেডির আড়ালে।

ছবির পরিচালক শিল্পী দাশগুপ্ত। সোনাক্ষী সম্প্রতি সংবাদসংস্থাকে জানিয়েছেন, এই ছবির বিষয়বস্তু এমনই যা নিয়ে কেউ কথা বলতে চায় না। ছবির গল্পটা যদি এক লাইন বলা যায় কাউকে, তবে তিনি শুনেই আর পাঁচজন অভিনেত্রীর কথা ভাববেন। কিন্তু আমার কথা কারও মাথাতেই আসবে না। তাই আরও বেশি করে এই ছবিটা করতে চেয়েছি আমি।

আগামী ২ অগস্ট মুক্তি পেতে চলেছে খানদানি শফাখান। মুখ্য চরিত্রে রয়েছেন অনু কাপুর, কূলভূষণ খারবান্দা। এছাড়া জনপ্রিয় গায়ক বাদশাকে দেখা যাবে একটি বিশেষ চরিত্রে। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস