এবার প্রযোজনায় আসছেন জ্যাকুলিন

মঙ্গলবার, জুলাই ২৩, ২০১৯

বিনোদন ডেস্ক : অভিনেতাদের প্রযোজনায় আসার গল্পো বলিউডে অনেক পুরোনো। অভিনেত্রীরা বিয়ের পরে ঘরকন্নাতেই মনোনিবেশ করতেন। তবে শুধু মোটা ব্যাঙ্ক বালান্সের প্রযোজকদের ঘরনী হয়েই এখন আর থেমে নেই অভিনেত্রীরা। নিজেরাই কোমর বেঁধে নেমে পড়ছেন প্রযোজনায়।

এরইমধ্যে প্রযোজনার খাতায় নাম লিখেয়েছেন শিল্পা শেঠি, পূজা ভাট, আমিশা পাটেল, দিয়া মির্জা, প্রীতি জিন্টা, লারা দত্ত, মনীষা কৈরালা, সুস্মিতা সেন, জুহি চাওলা, আনুশকা শর্মা, ক্যাটরিনা কাইফসহ বেশকিছু বলি তারকা। আর এই তালিকায় যুক্ত হচ্ছেন বলিউডের জনপ্রিয় মুখ জ্যাকুলিন ফার্নান্ডেজ।

‘রেস ৩’ সিনেমার পর বেশ কিছু দিন অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন অভিনেত্রী। মাঝে অবশ্য ওয়েব সিরিজে কাজ করছেন বলে খবর পাওয়া যায়। ‘মিসেস সিরিয়াল কিলার’ শীর্ষক এই ওয়েব সিরিজের কাজ খুব তাড়াতাড়ি শুরু হবে।

এবার জানা গেলো, জ্যাকুলিন নিজের প্রযোজনা সংস্থা থেকে একটি অ্যাকশন ছবির সিরিজ প্রযোজনা করতে চলেছেন। এরই মধ্যে ছবির চিত্রনাট্য লেখার কাজও প্রায় শেষ। বছরের শেষে এই ছবির ফ্লোরে যাওয়ার কথা। শোনা যাচ্ছে, জ্যাকুলিনের স্বপ্ন সফল করতে ছবিটির সহ-প্রযোজক হতে রাজি হয়েছেন মধু মান্টেনা।

নিজের প্রযোজিত প্রথম ছবিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে তাকে। দর্শকরা অ্যাকশন গার্ল রূপে দেখবেন এই অভিনেত্রীকে। সম্প্রতি আমেরিকার লস অ্যাঞ্জেলসে গিয়ে অভিনয়ের ওয়ার্কশপের পাশাপাশি জ্যাকুলিন যে মার্শাল আর্টস ও অস্ত্র চালানোর প্রশিক্ষণ নিয়েছেন সে কথা নিজেও স্বীকার করেছেন তিনি।

অভিনয়ে সফলতা পেয়েছেন আগেই। এবার প্রযোজক হিসেবে কতটা সফল হন জ্যাকুলিন তা সময়ই বলে দেবে।