২৯ বছর বয়সেই কেন বিয়ে করেছেন আনুশকা?

শনিবার, জুলাই ২০, ২০১৯

বিনোদন ডেস্ক : ২০১৭ সালের ১১ ডিসেম্বর ক্রিকেট তারকা বিরাট কোহলির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন বলিউড তারকা আনুশকা শর্মা। ইতালির তাসকানিতে বিরাট ও আনুশকার সেই রূপকথার বিয়ে গোটা বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছিল।

দেখতে দেখতে ২ বছর হতে চলল। সামনেই দ্বিতীয় বিবাহবার্ষিকী উদযাপন করবেন দুই উজ্জ্বল নক্ষত্র। কেরিয়ারের কথা না ভেবে কেন ২৯ বছর বয়সেই বিয়ে সেরে ফেললেন, এই প্রশ্ন অতীতে একাধিকবার করা হয়েছে আনুশকাকে। তবে সেভাবে কোনো স্পষ্ট উত্তর তার কাছ থেকে পাওয়া যায়নি। সম্প্রতি একটি ফিল্মি ম্যাগাজিনে প্রকাশিত এক সাক্ষাৎকারে সেই প্রশ্নের উত্তর দিলেন মিসেস কোহলি।

তার সাফ কথা, “প্রেমে ছিলাম তাই বিয়ে করেছি এবং এখনো প্রেমেই আছি”। সাক্ষাৎকারে আনুশকা আরো বলেন, “ইন্ডাস্ট্রির থেকে আমাদের দর্শকরা অনেক বেশি পরিণত। তারা শুধু তাদের প্রিয় অভিনেতা, অভিনেত্রীকে স্ক্রিনে দেখতে চায়। কুশীলবদের ব্যক্তিগত জীবন নিয়ে তাদের কোনো মাথাব্যাথা নেই। বিয়ে হল না মা হল, দর্শক সে সব নিয়ে ভাবে না। আমাদেরও উচিত সেই সব ভাবনা থেকে বেড়িয়ে আসা। আমি ২৯ বছর বয়সে বিয়ে করেছি, সেটা অভিনেত্রী হিসেবে একেবারেই নবীন। বিয়ে করেছি, কারণ, আমি তখন প্রেমে ছিলাম এবং এখনো আছি।”

৩১ বছর বয়সী এই বলি তারকা আরো জানান, “বিয়ে একটা সাধারণ বিষয়। আমি সবসময়ই নারীর সমান ক্ষমতায়নে বিশ্বাসী। আমার জীবনের সবথেকে সুন্দর মুহূর্ত আমি ভয়ে কাটাতে চাইনি। একজন পুরুষ যদি দ্বিতীয়বার না ভেবেই বিয়ে করেন এবং পরে কাজে যোগ দেন তাহলে একজন নারী কেন সেটা পারবেন না? আমি খুশি, আরো অভিনেত্রীরাও বিয়ে করেছেন। প্রেমযুগলরা একসঙ্গে রয়েছে, এটা দেখতেও ভাল লাগে।” সূত্র: এবিপি-আনন্দ