ভক্তদের জন্য নুসরাতের সুসংবাদ!

শনিবার, জুলাই ২০, ২০১৯

বিনোদন ডেস্ক : ২০১৯ জুড়ে নুসরাতের জীবনে শুধুই সফলতা। নির্বাচনে জয়ী হয়ে তিনি এখন সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসর বসিরহাট লোকসভা কেন্দ্রের বসিরহাট থেকে জয়ী একজন সংসদ সদস্য। আর এরই মধ্যে তিনি নিজের জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন। প্রেমিক নিখিল জৈনকে বিয়ে করেছেন তিনি।

গত কয়েকদিন ধরে নুসরাতের বিয়ের খবরই টলিপাড়ার হটকেক। বিদেশে গিয়ে এক মনোরম ডেস্টিনেশনে বিপুল খরচে বিলাসবহুল বিয়ে সারলেন বসিরহাটের সাংসদ তথা অভিনেত্রী নুসরাত জাহান। হলদি, মেহেন্দি, সঙ্গীত, ফেরা আর হোয়াইট ওয়েডিং- সব অনুষ্ঠানই একেবারে আগাগোড়া পারফেক্ট। সঙ্গে সমুদ্রের ধারে বন্ধুদের সঙ্গে পার্টি। বাদ যায়নি কোনও রসদই।

বিয়ের অনুষ্ঠান শেষে ২২ জুন ভারতে ফিরে আসে নিখিল জৈন এবং নুসরাত জাহান। দেশে ফিরে সংসদে শপথ পড়েছেন। শুধু শপথ গ্রহণই নয়, বসিরহাট লোকসভা কেন্দ্রের মধ্যে একটি কেন্দ্রীয় বিদ্যালয়ের দাবিও জানিয়েছেন নুসরাত। সেসময়ই স্ত্রীকে এভাবে দায়িত্বপূর্ণ জায়গায় দেখে তার যে গর্ব হচ্ছে বলে সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন নিখিল জৈন।

এসবের মাঝেই ভক্তদের জন্য সুসংসবাদ দিলেন ‘খোকা-৪২০’ খ্যাত এ অভিনেত্রী। সূত্রের খবর, দীর্ঘদিন পর আবার বড় পর্দার জন্য প্রস্তুত হতে যাচ্ছেন নুসরাত।

ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, পাভেলের পরিচালনায় ‘ অসুর’ নামে একটি ছবিতে দেখা যাবে নুসরাতকে। এতে তার বিপরীতে নায়ক হিসেবে থাকছেন কলকাতার সুপারস্টার জিৎ। এছাড়া আবির চট্টোপাধ্যায়কেও দেখা যাবে।

বিয়ের পর এটাই তার প্রথম ছবি। পাভেলের পরিচালনায় আগস্টেই শুরু হওয়ার কথা রয়েছে ছবিটির শুটিং। বিয়ের আগে নুসরাতের সর্বশেষ ছবি ছিল ‘নাকাব’। এতে তার বিপরীতে ছিলেন বাংলাদেশর সুপারস্টার শাকিব খান।

এর আগে জিতের সঙ্গে ‘বাচ্চা শ্বশুর ছবিতে কাজ করেছেন পাভেল। তখন থেকেই তৈরি হচ্ছিল ‘অসুর’-এর প্লট। সবকিছু ঠিক থাকলে এ বছরের শেষেই মুক্তি পাবে ‘অসুর’। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস।