বরিশালে পিকআপভ্যান ও থ্রি-হুলাইর সংঘর্ষে নিহত-১, আহত ৩

শনিবার, জুলাই ২০, ২০১৯

বরিশাল : বরিশাল-ঝালকাঠি মহাসড়কের রূপাতলী এলাকায় পিকআপ ভ্যান ও থ্রি-হুইলার (মাহেন্দ্র) সংঘর্ষে ১ যাত্রী নিহত ও ৩ জন আহত হয়েছে। শুক্রবার (১৯ জুলাই) সকাল সোয়া ১১টার দিকে মহাসড়কে রূপাতলী র‌্যাব-৮ সদর দপ্তরের সামনে এই ঘটনা ঘটে। নিহত যুবকের নাম ফরিদ (৩০)।

সে নগরের ২৩ নম্বর ওয়ার্ডের জাগুয়ারহাট চাঁদকাঠী এলাকার বাসিন্দা নূর ইসলামের ছেলে। সদর রোড এলাকায় তার একটি মোবাইল সার্ভির্সিং এর দোকান রয়েছে। এছাড়া আহতরা হলো- নগরের কালিজিরা এলাকার বাসিন্দা খলিলুর রহমানের স্ত্রী খাদিজা বেগম (২৫), তার শিশু পুত্র খালেদ (৯) ও নলছিটি উপজেলার বাসিন্দা নুরজাহান (৪০)। তথ্যের সত্যতা নিশ্চিত করে কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম জানান, থ্রি-হুলারটি যাত্রী নিয়ে রূপাতলী বাস টার্মিনালের দিকে যাচ্ছিলো।

পথিমধ্যে র‌্যাব-৮ সদর দপ্তর এর সামনে বরিশাল থেকে ঝালকাঠীগামী দ্রুত গতির পিকআপ ভ্যানের সাথে থ্রি-হুইলারের সংঘর্ষ হয়। এতে থ্রি-হুলারে চালকের পাশে বসা যাত্রীসহ ৪ জন আহত হয়। তাদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে যায়।

এসময় জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক একজনকে মৃত বলে ঘোষনা করেন। বাকিদের হাসপাতালের সার্জারী বিভাগে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।

ওসি বলেন, দুর্ঘটনার কারনে কিছু সময় বরিশাল-ঝালকাঠি মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ ছিলো। পরে দুর্ঘটনা কবলিত পিকআপ ও থ্রি-হুইলার দুটি উদ্ধার এবং আটকের পরে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।