জাপার নির্বাহী কমিটির জরুরি সভা শনিবার

শুক্রবার, জুলাই ১৯, ২০১৯

ঢাকা: জাতীয় পার্টির নির্বাহী কমিটির এক জরুরি সভা আগামী শনিবার (২০ জুলাই) অনুষ্ঠিত হবে।

জাতীয় পার্টির এক সংবাদ বিজ্ঞপ্তিতে বৃহস্পতিবার এ খবর জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দেশের বন্যা পরিস্থিতি মোকাবেলায় জাতীয় পার্টির কর্মসূচি প্রণয়নে আগামীকাল শনিবার সকাল ১০টায় পার্টির চেয়ারম্যানের বনানীস্থ কার্যালয়ে নির্বাহী কমিটির এই সভা অনুষ্ঠিত হবে। এ সভায় সভাপতিত্ব করবেন পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, জরুরি ভিত্তিতে এই সভা আহ্বান করা হয়েছে বিধায়-ঢাকায় উপস্থিত পার্টির প্রেসিডিয়ামের সদস্যবৃন্দ, চেয়ারম্যানের উপদেষ্টা, ভাইস চেয়ারম্যান, যুগ্ম মহাসচিব ও সম্পাদকমন্ডীর সদস্য, নির্বাহী ও কেন্দ্রীয় সদস্যবৃন্দ, প্রত্যেক অঙ্গসংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং দুই মহানগরের থানাসমূহের সভাপতি/সাধারণ সম্পাদকবৃন্দকে এই সভায় উপস্থিত থাকার জন্য পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি অনুরোধ জানিয়েছেন। সম্ভব হলে ঢাকার বাইরে থেকেও সংশ্লিষ্ট নেতৃবৃন্দকে সভায় যোগদানের জন্য অনুরোধ জানানো হয়েছে।

এদিকে জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের স্মরণে তার ইন্তেকালের দিন থেকে পরবর্তী ৪০ দিন পর্যন্ত দোয়া ও স্মরণ সভা আয়োজনের জন্য জাতীয় পার্টির জেলা ও উপজেলা শাখাসমূহের নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানিয়েছেন।