শুভ জন্মদিন প্রিয়াঙ্কা চোপড়া

বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০১৯

বিনোদন ডেস্ক : প্রিয়াঙ্কা চোপড়াকে পরিচিত করিয়ে দেওয়ার কিছু নেই। বিনোদন দুনিয়ার যৎসামান্য খবরও যাঁরা রাখেন, তাঁরা জানেন কীভাবে কোটি মানুষের হৃদয় হরণ করেছেন সাবেক এই বিশ্বসুন্দরী। বিশ্বের অন্যতম প্রভাবশালী তারকা পিসি। আজ তাঁর ৩৭তম জন্মদিন।

২০০০ সালে প্রিয়াঙ্কার মাথায় উঠেছিল বিশ্বসুন্দরীর মুকুট। ক্যারিয়ারের শুরুর দিকে ‘এইতরাজ’ ছবিতে নেতিবাচক চরিত্রে অভিনয়, মধুর ভান্ডারকারের ‘ফ্যাশন’ ছবিতে সুপারমডেল আর অনুরাগ বসুর ‘বরফি’ ছবিতে প্রতিবন্ধীর চরিত্র—সবগুলোতেই কী দারুণভাবে মানিয়ে নিয়েছেন নিজেকে। জয় করেছেন সিনেপ্রেমীদের মন।

অসংখ্য পুরস্কারও রয়েছে প্রিয়াঙ্কার ঝুলিতে। জাতীয় চলচ্চিত্র পুরস্কার, ফিল্মফেয়ার, পিপলস চয়েজ অ্যাওয়ার্ডসহ বিভিন্ন পুরস্কার জানান দেয়, কতটা দর্পে এগিয়ে গেছেন এ নায়িকা। হলিউডেও সমানতালে কাজ চালিয়ে যাচ্ছেন পিসি।

২০১৮-এর ডিসেম্বরে ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে রাজকীয় আয়োজনে ২৬ বছরের মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন প্রিয়াঙ্কা। হিন্দু ও খ্রিস্টান রীতিতে বিয়ে হয় তাঁদের। সেই থেকে তাঁরা অনুরাগীদের দেখিয়ে চলেছেন আন্তর্জাতিক রোমান্স। বিয়ের পর প্রিয়াঙ্কার প্রথম জন্মদিন থেকে শুরু করে প্রতিটি দিনই এ যুগল নাচেগানে হুল্লোড়ে ঘনিষ্ঠ সময় কাটাচ্ছেন।

বিয়ের পর থেকে প্রিয়াঙ্কা স্বামীর সঙ্গে যুক্তরাষ্ট্রে বসবাস করছেন। অবশ্য প্রায়ই তিনি নিজ দেশ ভারতে যান। বলিউডের চেয়ে হলিউডি সিনেমার কাজ নিয়ে ইদানীং ব্যস্ততা বেশি তাঁর।

দীর্ঘদিন পর ‘দ্য স্কাই ইজ পিংক’ দিয়ে বলিউডি সিনেমায় ফিরছেন প্রিয়াঙ্কা চোপড়া। ভক্তদের আর তর সইছে না। এরই মধ্যে প্রিয়াঙ্কার ফার্স্ট লুক ফাঁস হয়েছে। নিজের অংশের শুটিং শেষ করেছেন কোয়ান্টিকো তারকা। এর আগে প্রতিবেদনে বলা হয়েছিল, এ সিনেমায় প্রিয়াঙ্কা চোপড়াকে চারটি ভিন্ন লুকে দেখা যাবে।

সোনালি বোস পরিচালিত ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন। ২১ বছর বয়সে তিনি মারা যান।

ছবিতে আরো রয়েছেন দঙ্গলকন্যা জাইরা ওয়াসিম, যিনি সম্প্রতি তাঁর পেশা ‘ধর্মীয় বিশ্বাসের সঙ্গে সাংঘর্ষিক’ বলে বলিউড ছাড়ার ঘোষণা দিয়েছেন। আরো জানিয়েছেন, এ ছবির প্রচারেও অংশ নেবেন না। এ ছবিতে আরো রয়েছেন নির্মাতা-অভিনেতা ফারহান আখতার ও রোহিত সারাফ। ১১ অক্টোবর বড়পর্দায় উঠবে ছবিটি।