ভক্তের উপহারে আবেগী সালমান!

বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০১৯

বিনোদন ডেস্ক : তার সংস্থার নামই শুধু ‘বিইং হিউম্যান’ নয়। সালমান নিজেও মানবিক। এমন উদাহরণ আগেও মিলেছে। ক্যান্সার আক্রান্ত শিশুদের মুখে হাসি ফোটানো থেকে শুরু করে দুঃস্থ মানুষদের পাশে দাঁড়ানো, ভাইজানের মানবিকতার নজির অনেক রয়েছে। এমনই এক কাজের জন্য ফের অনুরাগীদের মন জিতে নিয়েছেন সালমান।

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই পারিবারিক আড্ডা বা নিজের শরীরচর্চার ভিডিও শেয়ার করেন অভিনেতা। তবে এবার শেয়ার করেছেন একটি অন্যরকম, মন ভালো করা ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে, প্রতিবন্ধী ভক্ত পা দিয়ে সালমানের ছবি আঁকছেন। মন ভালো করা এই ভিডিওটি মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। ভিডিওটি শেয়ার করে সালমান ক্যাপশানে লিখেছেন, “ভগবান তোমার মঙ্গল করুন। এই ভালোবাসার ঋণ শোধ করতে পারব না। প্রার্থনা করব তোমার জন্য।”

স্পষ্টতই এই উপহার পেয়ে অভিভূত সালমান। ভিডিওটিতে কমেন্ট করেছেন হলিউডের অভিনেতা সিলভেস্টার স্ট্যালোন ও দক্ষিণী অভিনেত্রী লক্ষ্মী রাই। দু’জনেই একবাক্যে স্বীকার করেছেন এই ভালোবাসা শোধ করা অসম্ভব।

প্রসঙ্গত, এই মুহূর্তে ‘দাবাং থ্রি’র শুটিংয়ে ব্যস্ত রয়েছেন সল্লু মিঞাঁ। মহারাষ্ট্রের পল্টনে শুরু হয়েছে দ্বিতীয় ভাগের শুটিং। সালমান ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন সোনাক্ষী সিনহা, আরবাজ খান ও প্রমোদ খান্না। কন্নড় ছবির অভিনেতা সুদীপকে দেখা যাবে খলনায়কের চরিত্রে। দাবাং থ্রির পরিচালনা করছেন প্রভুদেবা। এছাড়াও সঞ্জয়লীলা বানশালীর ‘ইনসাল্লাহ’ ছবিতে আলিয়ার বিপরীতে দেখা যাবে সালমানকে। সূত্র: জি-নিউজ