ক্ষোভের বিস্ফোরণ ঘটলে জালিম সরকার টিকবে না : রুমিন ফারহানা

বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০১৯

ব্রাহ্মণবাড়িয়া : সরকারের অব্যাহত অত্যাচার ও নির্যাতনের ফলে জনগণের মাঝে যে চাপা ক্ষোভের সৃষ্টি হয়েছে যেদিন সে ক্ষোভের বিস্ফোরণ ঘটবে সেদিন জালিম সরকার আর টিকে থাকতে পারবে না বলে মন্তব্য করেছেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক ও সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানা।

আলোচিত এই রাজনীতিবিদ বৃহস্পতিবার (১৮ জুলাই) দুপুর ২টায় ঢাকা থেকে তার গ্রামের বাড়ি সরাইলে যাওয়ার পথে আশুগঞ্জে হোটেল উজানভাটিতে যাত্রাবিরতিকালে সাংবাদকিদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন।

সরকারের নানামুখি অত্যাচারের মুখে বিএনপি দিনদিন আরো বেশী শক্তিশালী হচ্ছে উল্লেখ করে রুমিন ফারহানা বলেন, বিগত ১০ বছর ধরে বিএনপি নেতাকর্মীরা ভয়াবহ নির্যাতন ও নিপীড়ন সহ্য করে যাচ্ছে। নির্যাতনের স্টিমরোলার উপেক্ষা করেও নেতাকর্মীরা বাঁধভাঙ্গা স্রোতের মত আমাদের ডাকে সাড়া দিচ্ছে। নির্যাতিত মানুষের যে ঐক্য তা আমি আজকে বিএনপির মাঝে দেখছি; এই ঐক্যই বিএনপিকে জনগণের কাছে আরো গ্রহণযোগ্য করে তুলছে। ভবিষ্যতে দেশের জনগণ বিএনপিকেই ক্ষমতায় বসাবে ইনশাআল্লাহ।

রুমিন ফারহানা এমপি আরো বলেন, আমি সংসদের একটিমাত্র অধিবেশন পেয়েছি। এই অধিবেশন চলাকালে আমি আমার নেত্রী, তিনবারের সফল সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিসহ সকল নেতাকর্মীর সমস্যা নিয়ে কথা বলেছি। ভবিষ্যতে আরো বলব।

আশুগঞ্জে হোটেল উজানভাটিতে মহিলা আসনের এমপি ব্যারিস্টার রুমিন ফারহানাকে ফুলের তোড়া দিয়ে শুভচ্ছো জানান বিএনপি এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। পরে আশুগঞ্জের হোটেল উজানভাটির হলরুমে তিনি নেতাকর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভা করেন এবং নেতাকর্মীদের খোঁজখবর নেন।

যাত্রাবিরতি শেষে নেতাকর্মীরা মোটরসাইকেল শোভাযাত্রা সহকারে নারী আসনের এমপি ব্যারিষ্টার রুমিন ফারহানাকে সরাইল পৌঁছে দেন।