লন্ডনে স্থায়ী হচ্ছেন সোনাম!

বুধবার, জুলাই ১৭, ২০১৯

বিনোদন ডেস্ক : গত বছর ৮ মে ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন বলিউড অভিনেত্রী সোনাম কাপুর। আনন্দ পাকাপাকিভাবে তার লন্ডনের বাড়িতেই থাকেন।

সেকারণে সোনাম কখনো লন্ডন তো কখনো মুম্বাই, কিংবা শ্বশুরবাড়ি দিল্লিতে যাতায়াত করেন। বি-টাউনে গুঞ্জন মুম্বাই ছেড়ে এবার পাকাপাকিভাবেই নাকি লন্ডনে বসবাস শুরু করবেন বলে ঠিক করেছেন সোনাম কাপুর।

বহুদিন ধরেই শোনা যাচ্ছিল, সোনাম মুম্বাই ছেড়ে পাকাপাকিভাবে লন্ডনে বসবাস শুরু করতে পারেন। মুম্বাইয়ে এক রিয়েল এস্টেট সংস্থা সূত্রে খবর মিলেছে, মুম্বাইয়ে ধীরুভাই আম্বানি স্কুল সংলগ্ন বান্দ্রা কুরলা কমপ্লেক্সে তার ৩৫ কোটির বিলাসবহুল ফ্ল্যাট বিক্রি করে দিতে চাইছেন সোনাম।

বদলে সোনাম নাকি লন্ডনের নটিং হিলে একটি বড় ফ্ল্যাট কেনার জন্য খোঁজ খবর শুরু করেছেন। যদিও পাকাপাকিভাবে তার মুম্বাই ছাড়ার বিষয়ে সোনাম নিজে কিংবা বাবা অনিল কাপুরের পরিবারের পক্ষ থেকে কিছুই জানানো হয়নি।

আনন্দ আহুজার সঙ্গে বিয়ের পর সোনাম দাম্পত্য জীবনে যে ভীষণ সুখী সেবিষয়ে কোনো সন্দেহ নেই। মাঝে মধ্যে হাবি আনন্দ আহুজার সঙ্গে নানান ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা যায় সোনামকে। কিছুদিন আগে জাপানের টোকিওতে হাবি আনন্দ আহুজার সঙ্গে ছুটি কাটাতে দেখা গিয়েছিল অনিল কন্যাকে।

প্রসঙ্গত, শেষবার বাবা অনিল কাপুরের সঙ্গে ‘এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’ ছবিতে দেখা গিয়েছিল সোনামকে। এই মুহূর্তে অভিষেক শর্মার ‘দ্যা জোয়া ফ্যাক্টর’ ছবির শুটিং করছেন সোনাম। ছবিতে সোনমের বিপরীতে দেখা যাবে ডালকুয়ার সালমানকে। সূত্র: জি-নিউজ