বিহারে করমুক্ত ‘সুপার থার্টি’

বুধবার, জুলাই ১৭, ২০১৯

বিনোদন ডেস্ক : বিহারে করমুক্ত হল হৃত্বিক রোশনের ‘সুপার থার্টি’। পাটনার গণিত শিক্ষক আনন্দ কুমারের জীবনকে তুলে ধরা হয়েছে এই ছবিতে। আর সে কারণেই বিহার সরকারের পক্ষ থেকে ছবির করমুক্তির কথা ঘোষণা করা হয়।

গত ১২ জুলাই মুক্তি পেয়েছে হৃত্বিক অভিনীত ‘সুপার থার্টি’। ওইদিনই সপরিবারে ছবিটি দেখতে গিয়েছিলেন বিহারের সহকারী মুখ্যমন্ত্রী সুশীল কুমার মোদী। তিনি ছবির প্রশংসাও করেন। সিনেমা শেষে মন্ত্রীকে ঘিরে ধরেন সাংবাদিকরা। জানতে চান পাটনাবাসী গণিত শিক্ষকের বায়োপিককে বিহারে করমুক্ত করা হবে কিনা? তখন সুশীল জানিয়েছিলেন তিনি ভেবে দেখবেন। আর তার ঠিক পরদিনই এই ঘোষণা করা হয়।

সরকারের এই সিদ্ধান্তে অভিভূত ছবির মূল কাণ্ডারী আনন্দ কুমার। তার মতে এর ফলে আরো বেশি সংখ্যক মানুষ ছবিটি দেখার সুযোগ পাবেন। টুইট বার্তায় মন্ত্রীকে ধন্যবাদও জানিয়েছেন তিনি।

আনন্দ কুমার লিখেছেন, “মুখ্যমন্ত্রী নীতিশ কুমারজি ও সহকারী মুখ্যমন্ত্রী সুশীল কুমার মোদীজিকে অশেষ ধন্যবাদ ‘সুপার থার্টি’কে করমুক্ত করার জন্য। অনেক মানুষ এবার ছবিটি দেখার সুযোগ পাবেন।” সরকারকে ধন্যবাদ জানিয়েছেন হৃত্বিকও।

বলা বাহুল্য বক্স অফিসে সুপারহিট ‘গ্রিক গড’-এর ছবি। মুক্তির তিনদিনের মধ্যেই ৫০ কোটির মাইলফলক ছুঁয়ে ফেলেছে এই ছবি। আনন্দ কুমারের চরিত্রে হৃত্বিকের অভিনয় বেশ ভালো। পাশাপাশি ম্রুণাল ঠাকুর, পঙ্কজ ত্রিপাঠীসহ অন্যান্য অভিনেতারাও নজর কেড়েছেন। সূত্র: জি-নিউজ