১৬ বছরের প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ করলো ৬৫ বছরের বৃদ্ধ

মঙ্গলবার, জুলাই ১৬, ২০১৯

খালিদ হাসান, বগুড়া প্রতিনিধি : বগুড়ায় ১৬ বছরের প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ করেছে আব্দুল সাত্তার সরকার নামের ৬৫ বছরের এক বৃদ্ধ।

সোমবার ঐ ধর্ষকের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়েরের পর তাকে আটক করেছে পুলিশ।

আটক ধর্ষক আব্দুল সাত্তার বগুড়া সদরের তেলিহারা উত্তরপাড়া এলাকার মৃত: কাছেম আলী সরকারের ছেলে বলে জানিয়েছে পুলিশ।

মামলার ইজাহার সূত্রে জানা যায়, গত শুক্রবার দুপুরের দিকে পিতৃহীন হতদরিদ্র পরিবারের সন্তান বুদ্ধি প্রতিবন্ধী ঐ কিশোরী বাড়িতে পোষা ছাগল আনার জন্য বাড়ির পাশে গেলে আসামী আব্দুল সাত্তার তাকে মুখে গামছা দিয়ে তার নিজ ঘরে নিয়ে যায়। ভয়ভীতি প্রদর্শনের মাধ্যমে জোরপূর্বক ঐ কিশোরীকে ধর্ষণ করে এবং পরবর্তীতে বিষয়টি কাউকে না বলার জন্য হুমকি প্রদান করে মর্মে এজাহারে উল্লেখ করা হয়েছে।

বিষয়টি পরবর্তীতে কানে কানে ছড়িয়ে গেলে স্থানীয়ভাবে মিমাংসারও চেষ্টা চলে কিন্তু হতদরিদ্র পরিবার হওয়া সর্ত্ত্বেও ন্যায় বিচারের আশায় ঘটনার ২ দিন পরে সোমবার মেয়ের মা বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেন।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ এস.এম বদিউজ্জামান জানান, ভিকটিম এর মায়ের মামলা দায়েরের সাথে সাথেই অভিযান চালিয়ে আসামী সাত্তারকে গ্রেফতার করা হয়েছে।

যেহেতু ভিকটিম একজন বুদ্ধি প্রতিবন্ধী এবং বাদীপক্ষ অত্যন্ত দরিদ্র পরিবারের সেহেতু ন্যায় বিচারের স্বার্থে ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে যথার্থ ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।।