সাভারে দেহ ব্যবসায় জড়িত থাকার অভিযোগে আটক ৫

মঙ্গলবার, জুলাই ১৬, ২০১৯

জাহিন সিংহ, সাভার থেকে : সাভারে ফ্ল্যাট ভাড়া নিয়ে দেহ ব্যবসার অভিযোগে পাঁচজনকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে আটক করা হয় দুই খদ্দেরকেও।

মঙ্গলবার দুপুরে সাভার পৌর এলাকার গেন্ডা আনন্দপুরের একটি তিনতলা বিশিষ্ট বাড়িতে অভিযান চালায় সাভার মডেল থানা পুলিশ। এসময় দেহ ব্যবসায় জড়িতদের হাতেনাকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- দেহ ব্যবসা পরিচালনার সাথে জড়িত খুলনা জেলার খালিশপুরের জামাল উদ্দিন শেখ (৬৫), তার স্ত্রী কিশোরগঞ্জ জেলার সদর থানার আমেনা বেগম (৩৫) এবং পতিতা পাবনা জেলার সাঁথিয়া উপজেলার কল্যাণপুর মহল্লার আয়েশা (২২)।

এছাড়া পাবনা জেলার আতাইকুলা থানার পাহাড়পুর এলাকার মো. আব্দুল গফুর ও টাঙ্গাইল জেলার নাগরপুর থানার শামিম নামে দুই খোদ্দেরকেও আটক করে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, সাভারের গেন্ডা আনন্দপুর সিটিলেন মহল্লায় একটি তিনতলা বাড়ির নিচতলায় একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে যৌন ব্যবসা চালিয়ে আসছে জামাল উদ্দিন শেখ ও তার স্ত্রী আমেনা বেগম। বিভিন্ন এলাকা থেকে পতিতাদের নিয়ে এসে ওই ফ্ল্যাটের বিভিন্ন কক্ষে দেহ ব্যবসা করতো তারা।

এছাড়া আশেপাশের বিভিন্ন কলেজ বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের টাকার লোভ দেখিয়ে দেহ ব্যবসা করানো ও বিভিন্ন দালালের মাধ্যমে খদ্দের সংগ্রহ করে দীর্ঘদিন ধরে অবৈধ যৌন ব্যবসা পরিচালনা করে আসছিল তারা।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল জানান, খবর পেয়ে ওই বাড়িতে অভিযান চালিয়ে দেহ ব্যবসার সাথে জড়িত দুই নারীসহ পাঁচজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।