সাভারে ৯দিন পর অপহৃত শিশু উদ্ধার, নারী গ্রেপ্তার

বৃহস্পতিবার, জুলাই ১১, ২০১৯

জাহিন সিংহ, সাভার থেকে : সাভারে অপহরণে ৯দিন পর পাঁচ বছরের এক শিশুকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার হেমায়েতপুরে বাগবাড়ি থেকে শিশুটিকে উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ। এ ঘটনায় জড়িত শিশু পাচারকারী মর্জিনা বেগমকে (৪০) গ্রেপ্তার করে আদালতে আদালতে পাঠানো হয়।

এর আগে, গত ৩ জুলাই হেমায়েতপুরের আর্জেনপাড়ার রুবেল হোসেনের ছেলে তুহিনকে (৫) বিস্কুট কিনে দেওয়ার কথা বলে পাঁচ বয়সের শিশু তুহিনকে ডেকে নেয় মর্জিনা বেগম। পরে শিশুটি আর বাসায় না ফিরে আসলে পরিবারের পক্ষ থেকে একটি অভিযোগ দায়ের করা হয়েছিল সাভার মডেল থানায়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহষ্পতিবার অপহরণকৃত শিশুটিকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে মর্জিনা বেগম নামের নারীকে আটকের পর প্রাথমিকভাবে অপহরণের বিষয়টি স্বীকার করেন বলেন টাকার বিনিময়ে তিনি শিশুটিকে অন্য আরেক নারীর কাছে বিক্রি করেছিলেন।

সাভার মডেল থানার এসআই মো. ফারুক জানান, পাচারের করার উদ্দেশ্যে অপহরণ করা শিশুটিকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়েছে। অপহরণের সাথে জড়িত মর্জিনাকে আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত পাচারকারী চক্রের অন্যান্য সদস্যদের গেপ্তারের চেষ্টা চলছে বলেও তিনি জানান।

গ্রেপ্তারকৃত মর্জিনা বেগম রংপুর জেলার পীরগঞ্জ থানার জামালপুর এলাকার নুরুল ইসলামের স্ত্রী।