মোটা টাকার আঘাতেও ভাঙেনি জায়রার সিদ্ধান্ত!

বৃহস্পতিবার, জুলাই ১১, ২০১৯

বিনোদন ডেস্ক : শোবিজ জগতে জনপ্রিয়তা এক সোনার হরিণ, যা একবার পেলে তা ক্রমাগত পেতেই চায়। আবার যারা পায়নি, তারা এটা পেতে যেকোনো পথ বেছে নিতে দ্বিধা বোধ করে না।

এদিকে নিজের জনপ্রিয়তা পাওয়ার জন্য যে জগতে সবাই মরিয়া হয়ে প্রতিযোগিতায় লিপ্ত, এই অবস্থায় ধর্মের প্রতি শ্রদ্ধা রেখে জায়রা ওয়াসিমের মত তারকার বেরিয়ে আসার সিদ্ধান্ত যে বেশি কঠিন ছিল তা অনুমেয়।

আর এটা সম্ভব হয়েছে তার ধর্মীয় শিক্ষা ও বিশ্বাসের কারণে। আর তার এই বিশ্বাস বিগ বসের মত জনপ্রিয় রিয়েলেটি শো মোটা টাকার আঘাতেও ভাঙতে পারেনি।

জানা যায়, জায়রা ওয়াসিমকে নাকি বিগ বস ১৩-য় অংশ নেবার জন্য অনুরোধ করেছিল টিম বিগ বস। তাদেরকে নাকি মুখের ওপর না বলে দিয়েছেন অভিনেত্রী।

বিগ বস সূত্রে আরও জানা যাচ্ছে, শো-য়ে অংশ নেবার জন্য জায়রাকে নাকি ১.২ কোটি টাকা অফার করা হয়েছিল। কিন্তু জায়রা সবিনয়ে সেই প্রস্তাব নাকচ করে দেন। এক সপ্তাহ আগেই বলিউডকে বিদায় জানিয়েছেন জায়রা। তারপর তিনি বিগ বস ১৩-য় অংশ নিলে স্বাভাবিক ভাবেই টিআরপি বাড়ত শো-য়ের। সেই চিন্তা থেকেই সম্ভবত বিগ বস টিম তাকে আমন্ত্রণ জানিয়েছিল। কিন্তু জায়রা না বলে সেই সম্ভাবনাকে নস্যাৎ করে দিলো।

বলিউড নিয়ে যে মেয়ে বীতশ্রদ্ধ সে যে বিগ বসের মতো বিতর্কিত রিয়েলিটি শো-য়ে অংশ নেবে না, এটাই তো স্বাভাবিক।