থানচিতে ৮জন স্বাস্থ্যকর্মী পেল সম্মাননা ক্রেস

বৃহস্পতিবার, জুলাই ১১, ২০১৯

অনুপম মারমা, থানচি (বান্দরবান) প্রতিনিধি : পরিবার পরিকল্পনা নানামূখী কাজের সফলতা ও মেধা ভিক্তিক বাস্তবায়ন ও শ্রমে মর্যাদা হিসেবে ৮জন স্বাস্থ্য কর্মীকে সম্মাননা দিল উপজেলা প্রশাসন ।

বান্দরবানে থানচিতে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত হয়েছে । এই উপলক্ষ্যে এক বর্ণাঢ্য র‌্যালি উপজেলা জনগুরুত্বপূর্ণ স্থানে প্রদক্ষিণ করেন। উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগ, কারিতাস লিন প্রকল্প, গ্রীন হিল স্বাস্থ্য সুরক্ষা প্রকল্পের যৌথ আয়োজনের বৃহস্পতিবার ১১ই জুলাই সকাল ১০টা উপজেলা পরিষদের মিলনায়তনে এক আলোচনা সভায় অনুষ্ঠিত হয় ।

জনসংখ্যা ও উন্নয়নে আন্তর্জাতিক সম্মেলনের ২৫ বছর পূর্তিতে প্রতিশ্রুতির দ্রুত বাস্তবায়ন প্রতিপাদ্য নিয়ে আলোচনা সভা পরিবার পরিকল্পনা বিভাগের উপজেলা প্রধান আনাদির রজ্ঞন বড়ুয়া সভাপতিত্ব করেন ।

উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নুমেপ্রু মারমা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন । বিশেষ অতিথি ও উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সরকারি উ”চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূর মোহাম্মদ,প্রেস ক্লাবের সভাপতি অনুপম মারমা, কারিতাস লিন প্রকল্পের কর্মকর্তা লাপ্রাড ত্রিপুরা, গ্রীন হিলের সূর্য হাঁসি মায়ের খুশি প্রকল্পের কর্মকর্তা মংচপ্রু মারমা, মেডিকেল অফিসার ডাঃ ইমরান হোসেন, বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক যোহন ত্রিপুরা,শিশু ও মহিলা বিষয়ক দপ্তরে অফিস সহকারি ইমরান হোসেন, থানচি কলেজে প্রফেসার মেনরোয়া ম্রো, প্রমূখ । সভা শেষে পরিবার পরিকল্পনা বিভাগের মাঠ পর্যায়ের বিভিন্ন প্রকল্পের বাস্তবায়ন কাজের সাফল্য ও মেধা ভিক্তি অর্জণ করার ৮জনকে পুরস্কার হিসেবে সম্মাননা হাতে তুলে দেন ।