বিয়ের দাবিতে গৃহবধূর বাড়িতে কলেজ ছাত্রের অনশন

শুক্রবার, জুন ২৮, ২০১৯

রাজশাহী: প্রেমিকের বাড়িতে প্রেমিকা অনশন করে কিন্তু মোহনপুরে ঘটলো তার উল্টো। মারুফ হোসেন (১৭) নামের কলেজছাত্র এক সন্তানের জননী গৃহবধূ প্রেমিকার বাড়িতে অবস্থান নিয়ে বিয়ের দাবিতে অনশন শুরু করে। বিয়ে না দেয়া পর্যন্ত প্রেমিকার বাড়ি থেকে যাবেন না বলে কঠোর ভাবে অবস্থান নেয় কলেজ ছাত্র। স্থানীয় ভাবে চেষ্টা করে কলেজ ছাত্রকে তার পরিবারের কাছে পাঠাতে পারেননি। অবশেষে মোহনপুর থানার পুলিশ বৃহস্পতিবার (২৭ জুন) রাতে ঘটনাস্থলে গিয়ে কলেজছাত্রকে আটক করে থানা নিয়ে আসে। বৃহস্পতিবার রাতেই গৃহবধূর বাবা বাদি হয়ে কলেজছাত্রের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। শুক্রবার (২৮ জুন) পুলিশ আসামিকে জেল-হাজতে প্রেরণ করেছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মোহনপুর উপজেলার চকবিরহী গ্রামের জনৈক ব্যক্তির মেয়ের সাথে বাগমারা উপজেলার মুরলীপাড়া গ্রামের খন্দকার আবু তাহের আলীর ছেলে খন্দকার রুহুল আমিন ওরফে রঞ্জুর সাথে তিন বছর পূর্বে বিয়ে হয়। গৃহবধূর দুই বছরের ছেলে সন্তান রয়েছে। ওই গৃহবধূর স্বামী বর্তমানে ঢাকায় চাকুরি করেন। গৃহবধূ মোহনপুরে একটি এনজিওতে চাকুরি করার সুবাদে চকবিহরী বাবার বাড়িতে থাকেন।

মোহনপুর থানার ওসি মোস্তাক আহম্মেদ জানান, প্রায় ৯ মাস ধরে কলেজছাত্র মারুফ হোসেনের গৃহবধূ (২১) সাথে মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বৃহস্পতিবার কলেজছাত্র বিয়ের দাবিতে প্রেমিকার বাড়িতে অনশন করে। খবর পেয়ে পুলিশ গিয়ে মারুফ হোসেন আটক করে থানা নিয়ে আসেন। গৃহবধূর বাবা বাদি হয়ে বৃহস্পতিবার রাতেই মারুফ হোসেনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। গতকাল শুক্রবার আসামিকে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।