স্ত্রীর সামনে স্বামীকে কুপিয়ে হত্যা: গ্রেপ্তার ১

বৃহস্পতিবার, জুন ২৭, ২০১৯

বরগুনা : বরগুনায় প্রকাশ্য দিবালোকে মানুষের উপস্থিতিতে স্ত্রীর সামনে স্বামী শাহ নেয়াজ রিফাত শরীফকে (২৫) কুপিয়ে হত্যার ঘটনায় চন্দন নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

গতকাল বুধবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বরগুনা পুলিশ সুপার মো. মারুফ হোসেন বলেন, রিফাতকে প্রকাশ্যে কুপিয়ে হত্যার ঘটনায় চন্দন নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

এ ঘটনায় জড়িত অন্যদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে। তবে চন্দনকে কোথায় থেকে গ্রেপ্তার করা হয়েছে তদন্তের স্বার্থে সে বিষয়ে কোনও তথ্য জানাতে রাজি হয়নি পুলিশ।

উল্লেখ্য, গতকাল বুধবার সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে মানুষের উপস্থিতিতে নয়নের নেতৃত্বে সন্ত্রাসীরা প্রকাশ্যে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে রিফাত শরীফকে। তার স্ত্রী আয়শা আক্তার মিন্নি লড়াই হামলাকারীদের সঙ্গে লড়াই করেও তাদের দমাতে পারেননি। একাধারে রিফাতকে কুপিয়ে বীরদর্পে অস্ত্র উঁচিয়ে এলাকা ত্যাগ করে হামলাকারীরা।

গুরুতর আহত রিফাতকে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বিকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। বর্তমানে রিফাতের মরদেহ বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

নিহত রিফাত শরীফের বাড়ি বরগুনা সদর উপজেলার ৬নং বুড়িরচর ইউনিয়নের বড় লবণগোলা গ্রামে। তার বাবার নাম আ. হালিম দুলাল শরীফ। মা-বাবার একমাত্র সন্তান ছিলেন রিফাত।

এ ঘটনায় বুধবার রাতে ১২ জনের নাম উল্লেখ করে বরগুনা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন রিফাতের বাবা দুলাল শরীফ। মামলায় খুনের মূল হোতা হিসেবে অভিযুক্ত নয়ন ওরফে ‘নয়ন বন্ড’কে প্রধান আসামি করা হয়েছে। মামলার চার নম্বর আসামি চন্দনকে গ্রেপ্তার করেছে পুলিশ।