বিয়ের জন্য পিছিয়ে গেলো ছবির মুক্তি!

বৃহস্পতিবার, জুন ২৭, ২০১৯

বিনোদন ডেস্ক : ২০১৮ সালের প্রথম থেকে বলিউডে বিয়ের মরশুম শুরু হয়েছে। ২০১৯ সালেও চলছে সেই রেশ। বলিপাড়ায় গুঞ্জন উঠেছে, এ বছরও বেশ কয়েকজন তারকা বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। এর মধ্যে ‘স্টুডেন্ট অব দ্যা ইয়ার’ খ্যাত অভিনেতা বরুণ ধাওয়ানের নামও শোনা যাচ্ছে।

বলিউডে কান পাতলে শোনা যাচ্ছে নাতাশা ও বরুণের বিয়ের মাস ফাইনাল হয়ে গিয়েছে৷ শোনা যাচ্ছে, আগামী ডিসেম্বরেই বাজবে বরুণের বিয়ের সানাই। কিন্তু রেমো ডি’সুজার পরিচালনায় বরুণের ছবি ‘স্ট্রিট ডান্সার থ্রিডি’র মুক্তি পিছিয়ে যাওয়ায় মনে করা হচ্ছে, নভেম্বরেই বিয়ে করেবেন বরুণ-নাতাশা।

প্রসঙ্গত, নভেম্বরেই মুক্তি পাওয়ার কথা ছিল ‘স্ট্রিট ডান্সার থ্রিডি’ সিনেমার। কিন্তু বরুণই পরিচালকের কাছে মুক্তি পিছিয়ে দেয়ার অনুরোধ করেছেন বলে শোনা যাচ্ছে। সম্ভবত আগামী জানুয়ারিতে মুক্তি পাবে ছবি।

বিভিন্ন সূত্রে জানা যায়, দু’জনেরই পরিবার চান দীর্ঘ সম্পর্ককে এবার একটি পরিণতি দিক বরুণ-নাতাশা। বরুণের মা চান, সিন্ধি মতে বিয়ে হোক ছেলের। একদিকে যেমন ডেস্টিনেশন ওয়েডিংয়ের কানাঘুষো চলছে, অন্যদিকে এটাও শোনা যাচ্ছে, তারা রাজস্থানের জোধপুরে বিয়ে সারবেন। সূত্র: আনন্দবাজার পত্রিকা