কেন ভাঙল টাইগার-দিশার সম্পর্ক?

বৃহস্পতিবার, জুন ২৭, ২০১৯

বিনোদন ডেস্ক : বি-টাউনে টাইগার শ্রফ ও দিশা পাটানির সম্পর্কের ব্যপারে গুঞ্জন ছিল বহুদিন ধরেই। প্রায়ই মুম্বাই-এর বিভিন্ন রেস্তোরাঁতে একসঙ্গে দেখা যেত তাদের। যদিও প্রেমের খবর কোনোদিনই প্রকাশ্যে স্বীকার করেননি টাইগার-দিশা। তাদের সম্পর্ককে শুধুমাত্র ‘ভালো বন্ধু’ বলেই এড়িয়ে গিয়েছেন।

সম্প্রতি, টাইগার-দিশার একজন ঘনিষ্ঠ বন্ধু ‘পিঙ্কভিলা’কে দেয়া সাক্ষাৎকারে জানান, দু’জনের সম্পর্ক শেষ হতে চলেছে। তিনি বলেন, “গত কয়েক সপ্তাহ ধরেই টাইগার-দিশার সম্পর্ক বেশ খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। কয়েক সপ্তাহ আগেই দুজনে সিদ্ধান্ত নিয়েছে এই সম্পর্ক তারা আর রাখবে না।”

তিনি আরো বলেন, “ওরা দু’জনে অনেক আলাদা। তাও একে অপরের সঙ্গে থাকবে বলেই এতদিন সম্পর্ক টিকিয়ে রেখেছিল। কিন্তু এখন ওরা ঠিক করেছে শুধুমাত্র বন্ধু হয়েই থাকবে।”

শোনা যাচ্ছে, শিবসেনা প্রাধাণ উদ্ভব ঠাকরের ছেলে আদিত্যর সঙ্গে দিশার বন্ধুত্বের কারণেই নাকি দিশার সঙ্গে টাইগারের দূরত্ব তৈরি হয়েছে বলে খবর।

অন্যদিকে আরো একটি সূত্রে জানায়, দিশা-টাইগারের সম্পর্ক শেষ হওয়ার খবর পুরোটাই গুজব। টাইগার ও দিশা একসঙ্গেই আছে। গতকালই তাদের রেস্তোরাঁয় দেখা গিয়েছে। কিছুদিন আগেই দুজনকে মুম্বাই-এর একটি রেস্তোরাঁর বাইরে দেখা গিয়েছিল। অনুরাগীদের ভিড় থেকে ‘ডি’কে আগলাতেও দেখা যায় তার ‘টিগ্গি’কে। শুধু তাই নয়, দিশার জন্মদিনে দু’জনের একটি নাচের ভিডিও শেয়ার করেছিলেন টাইগার।

প্রসঙ্গত, শেষবার সালমান-ক্যাটরিনা অভিনীত ‘ভারত’ ছবির ‘স্লো মোশন’ গানে দেখা গিয়েছিল দিশা পাটানিকে। আপাতত তিনি ব্যস্ত তার আগামী ছবির ‘মলং’-এর শুটিং-এ। যেটির পরিচালনা করছেন মোহিত সূরি। দিশা ছাড়াও এই ছবিতে দেখা যাবে আদিত্য রায় কাপুর, অনিল কাপুর ও কুণাল খেমুকে। টাইগারকে শেষবার দেখা গিয়েছে পরিচালক পুণিত মালহোত্রার ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবিতে। সূত্র: জি-নিউজ