রূপসাই জিতলো ‘সুপার ডান্সার ৩’র ট্রফি

সোমবার, জুন ২৪, ২০১৯

বিনোদন ডেস্ক : সোনি টিভির ডান্স রিয়্যালিটি শো, সুপার ডান্সারের তৃতীয় সিজন শেষ হল। চূড়ান্ত পর্বের লড়াই ছিল বেশ কঠিন। কিন্তু সবাইকে হারিয়ে বিজয়ী হল কলকাতার মেয়ে, ৬ বছরের রূপসা।

রবিবার জমজমাট ছিল সুপার ডান্সার থ্রি-র ফাইনাল এপিসোড। প্রত্যেক প্রতিযোগীর সঙ্গে পারফর্ম করলেন তার গুরু। এমনকী বিচারকদের অন্যতম শিল্পা শেঠি কুন্দ্রাও এই প্রথম টেলিভিশনের কোনো শো-তে ভরতনাট্যম নাচলেন। শেষে রূপসার নামটি বিজয়িনী হিসেবে ঘোষণা করতেই উচ্ছ্বাসে ভাসল কলকাতা।

প্রতিযোগিতার সেরা হিসেবে রূপসা পেয়েছে ১৫ লাখ টাকা ও তার গুরু নিশান্ত ভাট পেয়েছেন ৫ লাখ টাকা। অনেক পরিশ্রমের ফসল এই জয়। ছোট্ট রূপসা বিজয়িনীর পুরস্কার হাতে বলে উঠল, “দারুণ লাগছে, খুব ভালো লাগছে সুপার ডান্সার চ্যাপ্টার থ্রি জিততে পেরে। আমি নাচতে খুব ভালোবাসি, নাচ আমি ছাড়ব না। আমি এবার কলকাতায় আমার বাড়ি ফিরতে চাই, আমার পরিবারের বাকিদের সঙ্গে সেলিব্রেট করতে চাই।”

রূপসার এই জয়ে অত্যন্ত উচ্ছ্বসিত তার গুরু নিশান্ত ভাট। তিনি বলেন, “আমার এখনো মনে পড়ে সেই দিনটার কথা, যখন আমাকে রূপসার গুরু হিসেবে দায়িত্ব দেয়া হল। আমি খুবই ঘাবড়ে গিয়েছিলাম। মাত্র ৬ বছর বয়স ওর। আমার কাছেও এটা একটা শিক্ষণীয় অভিজ্ঞতা– প্রথমে ওর বন্ধু হয়ে ওঠা, তার পরে একটু একটু করে ওর প্রতিভাকে বোঝা, ওর মুডের সঙ্গে তাল মিলিয়ে কাজ করা, আমার সঙ্গে কেমিস্ট্রি তৈরি করা, আরো অনেক কিছু। অনেক সময় লেগেছে কিন্তু আমি খুশি যে আমরা পেরেছি। ও খুব কম কথা বলে, আসল কথাটা বলে ওর নাচ। ঈশ্বরদত্ত প্রতিভা ওর আর ও নিজেও খুবই পরিশ্রমী। অনেক শুভকামনা ওর ভবিষ্যতের জন্য”।

বিচারক শিল্পা শেঠি ও অনুরাগ বসু, দু’জনেই ভূয়সী প্রশংসা করেন রূপসার। ফাইনাল রাউন্ডে রূপসার প্রতিদ্বন্দ্বীরাও ছিল যথেষ্ট প্রতিভাধর। কিন্তু তেজাস বর্মা, গৌরব সরওয়া, সক্ষম শর্মা ও জয়শ্রী গগইকে হারিয়ে রূপসাই ছিনিয়ে নিল সুপার ডান্সার থ্রি ট্রফি। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস