সাভারে আলাদা ঘটনায় ২ নারীর লাশ উদ্ধার

বৃহস্পতিবার, জুন ২০, ২০১৯

জাহিন সিংহ, সাভার থেকে : সাভারে তুরাগ নদী থেকে ভাসমান অবস্থায় অজ্ঞাত এক নারীর ও নিজ বাড়ির কক্ষে ঝুলন্ত অবস্থায় দোলা খাতুন নামের (১৮) আরেক নারীর লাশ উদ্ধার করে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার বিরুলিয়া এলাকার তুরাগ নদী থেকে উদ্ধায় হয় অজ্ঞাত নারীর লাশটি। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। তবে নিহতের কোন পরিচয় জানা যায়নি।

বিষয়টি নিশ্চিত করে বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ আজগর আলী জানান, এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। তদন্ত করে এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া নিহতের পরিচয় সনাক্ত করে মরদেহ স্বজনদের নিকট হস্তান্তরের চেষ্টা চলছে বলেও জানান তিনি। এ ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে সাভার মডেল থানায়।

অন্যদিকে, সাভারের ওয়াপদা রোড এলাকার এক বাড়িতে ঝুলন্ত অবস্থায় দোলা খাতুন নামের (১৮) এক নারীর লাশ দেখতে পায় প্রতিবেশীরা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে পুলিশ

সাভার মডেল থানার ওসি (অপারেশন) জাকারিয়া হোসেন বলেন, এটি হত্যাকান্ড কিনা তদন্ত করে দেখা হ”েছ। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।