তিন রীতিতে হবে নুসরাতের বিয়ে!

বৃহস্পতিবার, জুন ২০, ২০১৯

বিনোদন ডেস্ক : তুরস্কের বোদরুমে চলছে টলিউড অভিনেতা, সাংসদ নুসরাত জাহানের বিয়ের নানান অনুষ্ঠান। বিভিন্ন মাধ্যম থেকে জানা গিয়েছে তিন পদ্ধতিতে হবে নুসরাতের বিয়ে।

প্রথম তো ভারতীয় কায়দায় বিয়ে হবে বুধবার সন্ধ্যায়। তার পর বৃহস্পতিবার হবে খ্রিস্টান মতে বিয়ে। তৃতীয়টা বৃহস্পতিবার সন্ধ্যায়, অপেক্ষা করে আছে হোয়াইট ওয়েডিং পার্টি এবং সবশেষে দেশে ফিরে আইন মেনে নুসরাত জাহান ও নিখিন জৈনের বিয়ে হবে। অর্থাৎ রেজিস্ট্রি। ৪ জুলাই হবে বিয়ের পরের সংবর্ধনা অনুষ্ঠান। স্থান আইটিসি রয়্যাল বেঙ্গল। সময় সন্ধ্যা সাড়ে ছ’টা।

শোনা গিয়েছে, বিয়ের আমন্ত্রণ পেয়েও তুরস্ক যেতে পারছেন না টলিউডের তারকা দেব ও জিত। তবে বিয়ের অনুষ্ঠানে পৌঁছে গিয়েছেন টলিউডের অন্য তারকা, নুসরাতের বন্ধু মিমি চক্রবর্তী।

বিয়ের অনুষ্ঠানের আমন্ত্রণ পত্র নকশা করেছেন মুম্বাইয়ের বিশিষ্ট এক জন শিল্পী।

নুসরাতের বিয়ে সাজের দায়িত্বে রয়েছেন সায়ন্তন। চুলের দায়িত্বে শর্মিষ্ঠা। পোশাকের দায়িত্বে রয়েছেন সব্যসাচী। বিয়ের বিভিন্ন মুহূর্ত ও অনুষ্ঠান অনুযায়ী আলাদা আলাদা ধরনের পোশাক ঠিক করেছেন নুসরাত।

বিয়ের অনুষ্ঠানে পরবেন পুরনো ধাঁচের পারিবারিক গয়না ও ল্যাহেঙ্গা। তার আগে মেহেন্দির অনুষ্ঠানে বোহেমিয়ান পোশাক, সঙ্গীতে ইন্দো ওয়েস্টার্ন পোশাক ও হোয়াইট ওয়েডিং-এর জন্য সাদা ও মিন্টগ্রিন রঙের একটি পোশাক বেছেছেন নায়িকা।

খাবারের তালিকায় ভারতীয় খাবার তো থাকছেই। সঙ্গে থাকছে তুরস্কের আঞ্চলিক খাবার ও কন্টিনেন্টালও।

যে কোনো ব্যাপারেই সকলের আশীর্বাদ চান নুসরাত। সব বারের মতো এই বারও সকলের আশীর্বাদ চেয়েছেন তিনি।