নতুন জটিলতায় ‘সুপার থার্টি’ (ভিডিও)

রবিবার, জুন ১৬, ২০১৯

বিনোদন ডেস্ক : বিহারি গণিতজ্ঞ আনন্দ কুমারের জীবনীভিত্তিক সিনেমা ‘সুপার থার্টি’। বলিউডের এই সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা হৃত্বিক রোশন।

আর তার স্ত্রীর ভূমিকায় দেখা যাবে ভারতীয় টিভি সিরিয়ালের ‘কুমকুম ভাগ্য’ খ্যাত অভিনেত্রী ম্রুনাল ঠাকুরকে। সিনেমাটি প্রযোজনা করছে রিলায়েন্স এন্টারটেইনমেন্টস, সাজিদ নাদিয়াদওয়ালা ও এইচআরএক্স ফিল্মস।

গত ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিলো হৃত্বিকের এই সিনেমার। তবে ওই তারিখে কঙ্গনা রানাউতের ‘মনিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ সিনেমাটির মুক্তি পাওয়ায় ‘সুপার থার্টি’র তারিখ পেছানো হয়। এরপর ‘কুইন’ খ্যাত পরিচালক বিকাশ বহেলের এই সিনেমাটির মুক্তির তারিখ হয় ২৬ জুলাই। তবে ৪ দিন আগেই মুক্তি পাচ্ছে সিনেমাটি।

আগামী ১২ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘সুপার থার্টি’। তবে আবারো নতুন জটিলতায় পড়েছে সিনেমাটি। গোয়াহাটিতে অবস্থিত ইন্ডিয়ান ইনস্টিটিউট অব টেকনোলজির (আইআইটি) চারজন শিক্ষার্থী সিনেমাটি মুক্তির তারিখ স্থগিত চেয়ে নতুন একটি মামলা করেছে।

ভারতীয় সংবাদমাধ্যম ‘মিড ডে’র এক প্রতিবেদনে জানানো হয়েছে, ‘মামলা দায়ের করা চার শিক্ষার্থী হলেন- অবিনাশ বারো, বিকাশ দাস, মনজিৎ দোলে ও ধনিরাম তাও।

তাদের আইনজীবী অমিত গোয়ের বলেন, ‘মনে হচ্ছে সিনেমাটিতে গরমিল রয়েছে। আমরা কখনোই সিনেমার ক্ষতি চাই না, কিন্তু আনন্দ কুমারের বিরুদ্ধে আদালতে মামলা রয়েছে। আদালতে করা মামলার উত্তর তিনি এখনো দেননি।’