হৃত্বিক-ম্রুনালের রসায়নে মুগ্ধ দর্শক (ভিডিও)

শনিবার, জুন ১৫, ২০১৯

বিনোদন ডেস্ক : বিহারি গণিতজ্ঞ আনন্দ কুমারের জীবনীভিত্তিক সিনেমা ‘সুপার থার্টি’। বলিউডের এই সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা হৃত্বিক রোশন।

আর তার স্ত্রীর ভূমিকায় দেখা যাবে ভারতীয় টিভি সিরিয়ালের ‘কুমকুম ভাগ্য’ খ্যাত অভিনেত্রী ম্রুনাল ঠাকুরকে।

গত ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিলো হৃত্বিকের এই সিনেমার। তবে ওই তারিখে কঙ্গনা রানাউতের ‘মনিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ সিনেমাটির মুক্তি পাওয়ায় ‘সুপার থার্টি’র তারিখ পেছানো হয়। এরপর ‘কুইন’ খ্যাত পরিচালক বিকাশ বহেলের এই সিনেমাটির মুক্তির তারিখ হয় ২৬ জুলাই। তবে ৪ দিন আগেই মুক্তি পাচ্ছে সিনেমাটি।

আগামী ১২ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘সুপার থার্টি’। সিনেমার মুক্তিকে সামনে রেখে গত ৪ জুন প্রকাশ পায় এর ট্রেলার। আর ট্রেলারেই বাজিমাত করেছেন হৃত্বিক। ১০ দিনে অর্থাৎ ১৪ জুন পর্যন্ত ৩ কোটি ৮৫ লাখ দর্শক দেখেছেন ট্রেলারটি।

আর আজ প্রকাশ্যে এসেছে সিনেমার প্রথম গান ‘জুগরাফিয়া’। গানে হৃত্বিক-ম্রুনালের রসায়ন মুগ্ধ করেছে দর্শককে। প্রকাশের সাথে সাথে গানটিতে ভিড় করেছে দর্শক। মাত্র ৮ মিনিটে গানটি দেখা হয়েছে ১৬ হাজারের বেশিবার। লাইক করেছেন ৫ হাজারের বেশি দর্শক।

এদিকে ছবির কথা বলতে গিয়ে আনন্দ কুমার আরো জানিয়েছেন, আমি যখন চরিত্রের জন্য হৃত্বিক রোশনকে বেছেছিলাম তখন সবাই হেসেছিল। বলেছিল, ওকে দেখতে গ্রিক গডের মতো। আর তোমাকে…! উনি কীভাবে তুমি হয়ে উঠবেন? তারপরেও যখন আমি হৃত্বিকের সঙ্গে কথা বলি, উনি বলেন বিষয়টি সত্যিই বেশ চ্যালেঞ্জিং। আমায় একটু সময় দিন। নিশ্চয়ই আমি ‘আপনি’ হয়ে উঠতে পারব। আমাকে বোঝার জন্য হৃত্বিক ঘণ্টার পর ঘণ্টা আমার সঙ্গে সময় কাটিয়েছেন। সূত্র: এনডিটিভি