সুস্থ হয়ে ভারতে ফিরছেন ঋষি

শনিবার, জুন ১৫, ২০১৯

বিনোদন ডেস্ক : ২০১৮ সালের সেপ্টেম্বর মাসের শেষের দিকে হঠাৎ জানা গিয়েছিল চিকিৎসা করাতে ছেলে ও স্ত্রীর সঙ্গে নিউ ইয়র্কে যাচ্ছেন বলিউড অভিনেতা ঋষি কাপুর।

চিকিৎসা চলাকালীন সময়ে তার মা কৃষ্ণা রাজ কাপুরের মৃত্যু হয়। সেই সময়েও ভারতে ফিরতে পারেননি ঋষি কাপুর, নিতু সিং এবং রণবীর কাপুর।

প্রথমে ঋষির অসুস্থতার বিষয়ে জানানো না হলেও পরে জানা যায় ক্যান্সারের সঙ্গে লড়ছেন এই অভিনেতা। প্রায় একবছর নিউইয়র্কে ক্যান্সারের চিকিৎসা নেয়ার পর অভিনেতা এখন সুস্থা। খুব শিগগিরই ভারত ফিরবেন বলে জানান ঋষি।

ভারতীয় গণমাধ্যম মিররকে তিনি বলেন, ‘আমি আগস্টের শেষে ফেরার চেষ্টা করছি, বাকিটা নির্ভর করছে ডাক্তার এবং হাসপাতালের অনুমতি পাওয়ার ওপরে। আমি সুস্থ হয়ে উঠেছি এবং আমার শরীর এখন ভালো লাগছে। আশা করছি ১০০% সুস্থ অবস্থায় ফিরতে পারবো।’

আগামী ৪ সেপ্টেম্বর এই অভিনেতার জন্মদিন। তিনি আশা করছেন আগস্টের শেষ সপ্তাহেই ভারতে ফিরে আসবেন। জন্মদিনটা ভারতেই করার ইচ্ছা তার। ঋষি কাপুরের কাছের একটি সূত্র জানিয়েছে ঋষি কাপুর এখন ১০০% ক্যান্সার মুক্ত। তিনি দেশে এসে প্রিয়জনদের সঙ্গে জন্মদিন পালন করতে চান।

তবে তাকে মাঝে মাঝে নিয়মিত চেকআপের জন্য আমেরিকা যেতে হবে। তিনি এখন নিজের পছন্দের সব ধরণের খাবার খেতে পারছেন এবং সব যায়গায় যেতে পারছেন।