সাভারে বাস চাপায় কলেজ ছাত্র হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ

শনিবার, জুন ১৫, ২০১৯

জাহিন সিংহ, সাভার থেকে : সাভারে হানিফ পরিবহনের বাসের চাপায় কলেজ ছাত্র মিন্টু মোল্লা (২৬) নিহতের বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ পালিত হয়েছে।

শনিবার দুপুরে সাভারের হেমায়েতপুরে ঢাকা-আরিচা মহাসড়কের পাশে এ কর্মসুচী পালন করেন নিহতের স্বজন, সহপাঠী ও স্থানীয় এলাকাবাসী।

এসময় বক্তারা বলেন, হানিফ পরিবহনের বাসটি পরিকল্পিতভাবে উল্টো দিক থেকে মিন্টু মোল্লাকে চাপা দিয়ে হত্যা করে। আগামী ২৪ ঘন্টার মধ্যে ঘাতক বাসের চালকসহ দোষীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা। বিক্ষোভ কর্মসূচীতে সাভার উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমরসহ  স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত শুক্রবার (১৪ জুন) দুপুরে রাজধানীর মিরপুর সরকারী বাঙলা কলেজে রাষ্ট্র বিজ্ঞান বিভাগের ৪র্থ বর্ষের ছাত্র মিন্টু মোল্লা সাভার থেকে মোটরসাইকেল যোগে ঢাকা যাওয়ার সময় সাভারের বলিয়াপুর এলাকায় পৌছলে উল্টোদিক দিয়ে আসা হানিফ পরিবহনের একটি বাস তাকে চাপা দেয়।

এসময় ঘটনাস্থলেই মারা যান ওই কলেজ ছাত্র এবং তার সাথে থাকা সাজু মিয়া গুরুতর আহত হওয়ায় বর্তমানে ভর্তি রয়েছেন এনাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে।