‘পানিপথ’-এর জন্য নিজেকে তৈরি করছেন অর্জুন

শনিবার, জুন ১৫, ২০১৯

বিনোদন ডেস্ক : ‘ইশকজাদে’ সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন চলচ্চিত্র প্রযোজক বনি কাপুরের ছেলে অর্জুন কাপুর। এরপর বিভিন্ন চরিত্রে দেখো গেছে এই অভিনেতা। গত ২৪ মে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে তার ‘ইন্ডিয়াস মোস্ট ওয়ান্টেড’ সিনেমাটি। এতে একজন গোয়েন্দাবিভাগের অফিসারের চরিত্রে অভিনয় করছেন অর্জুন।

আর এবার আগামী ছবি ‘পানিপথ’-এর জন্য শরীরকে ভেঙেচুরে নতুনভাবে তৈরি করছেন অর্জুন। জিমে গিয়ে ঘাম ঝরানোর সময় ছবি তুলে তা পোস্ট করেন ইনস্টায়। ক্যাপশনে লেখেন: ‘ওয়ারিয়র মোড অন! #Panipat’।

এদিকে জিমে গিয়ে তোলা তার সুগঠিত, উন্মুক্ত শরীরের ছবি পোস্ট করে। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি ছড়াতেই যথারীতি ভাইরাল। এমনকি কমেন্ট বক্স ভর্তি হয়ে যায় কাকা অনিল কাপুর, মালাইকা আরোরা, অনন্যা পাণ্ডেসহ বন্ধু, সহকর্মী, পরিবার এবং নেটিজেনদের মন্তব্যে। মালাইকা মাসলের ইমোজি পোস্ট করে চিয়ার আপ করেন অর্জুনকে।

স্টুডেন্ট অফ দ্য ইয়ারের নায়িকা অনন্যা পাণ্ডে লেখেন, দেখে মনে হচ্ছে ২১! আরেক কাকা সঞ্জয় কাপুর লেখেন অসাম! এছাড়া কমেন্ট করেন, বাণী কাপুর, রোহিত শেট্টি, অপারশক্তি খুরানা, সিদ্ধান্ত কাপুর বাদশা প্রমুখ।

খবর, মালাইকা অরোরার থেকে অনুপ্রাণিত হয়েই নাকি নিজের শরীরচর্চার দিকে মন দিয়েছেন অর্জুন। প্রতি সোমবার মালাইকা নিজের ফিটনেস চর্চার ছবি পোস্ট করেন।

প্রসঙ্গত, মাঝেমধ্যেই দু-জনকে একসঙ্গে দেখা যাচ্ছে মুম্বইয়ের নানা জায়গায়। গত সপ্তাহেই সোনম কাপুরের জন্মদিনে একসঙ্গে পার্টি করতে দেখা গেছে অর্জুন-মালাইকাকে। রটনা, অর্জুন-মালাইকা সম্ভবত আগামী বছরে বিয়ে করবেন।

আশুতোষ গোয়াড়িকরের পরিচালনায় ‘পানিপথ’-এর শুট শুরু হয়েছিল গত বছরের নভেম্বরে। ছবি মুক্তি পাবে এই বছরের ডিসেম্বরে। সূত্র: এনডিটিভি