‘দাবাং থ্রি’-তে বদনাম হবে ‘মুন্না’

শনিবার, জুন ১৫, ২০১৯

বিনোদন ডেস্ক : ‘দাবাং’ যতটা জনপ্রিয় সালমান-সোনাক্ষীর জন্য, ততটাই জনপ্রিয় মালাইকা অরোরার আইটেম সং, ‘মুন্নি বদনাম হুয়ি’-র জন্য। ‘দাবাং’ ছবির অন্যতম বড় ইউএসপি ছিল ওই আইটেম নাম্বার যা বলিউডের সবচেয়ে হিট আইটেম সংগুলির অন্যতম।

নতুন ‘দাবাং’ ছবিতেও থাকছে তেমনই একটি আইটেম সং– ‘মুন্না বদনাম হুয়া’। তবে আইটেম মানেই আইটেম গার্ল তো থাকতেই হবে। ‘দাবাং থ্রি’-র আইটেম গার্ল হলেন ওয়ারিনা হুসেন। নতুন ছবির এই আইটেম সংটির কোরিওগ্রাফির দায়িত্বে রয়েছেন বৈভবী মার্চেন্ট।

দাবাংয়ের ‘মুন্নি বদনাম হুয়ি’-র পরে ‘দাবাং টু’-তে চাপ বেড়েছিল কারিনা কাপুরের ওপর। দ্বিতীয় ছবির আইটেমটি যাতে প্রথম ছবির আইটেমের মতোই সুপারডুপার হিট হয়, তার জন্য প্রাণপাত করে দিয়েছিলেন অভিনেত্রী। তার ফলও পেয়েছিলেন।

তাই তৃতীয় ছবি নিয়েও সালমান ও দাবাং-ফ্যানেদের আশা অনেক। তার উপর এবারের আইটেম সংটি আবার প্রথম ছবির টুইনিং বলা যায়। ওখানে মুন্নি, এখানে মুন্না– বদনাম আসলে দু’জনেই। আর সেটাই তো দাবাংয়ের ইউএসপি।

ভালো ছেলেদের নিয়ে তো আর এ গল্প নয়। মন্দ ছেলের ভালো কাজের গল্প। তাই সেখানে মন্দ মেয়েদের আইটেম ডান্স রাখতেই হবে চিত্রনাট্যে। কীভাবে সেই আইটেমকে নিষ্পাপ নায়িকার রোমান্টিক গানের দৃশ্যের থেকেও জনপ্রিয় করে তোলা যায়, সেটাই হবে ওয়ারিনার চ্য়ালেঞ্জ।

তার জন্য নাচের তালিম তো চলবেই, পাশাপাশি ওয়ারিনার লুকটিও বেশ যত্ন করে তৈরি করছেন সালমানের নিজস্ব ডিজাইনার, অ্যাশলে লোবো। মুম্বইয়ের মেহবুব স্টুডিওতে টানা চারদিন ধরে চলবে এই আইটেম সংয়ের শুটিং।

সালমান ও সোনাক্ষী ছাড়াও এই ছবিতে মুখ্য চরিত্রে থাকবেন সুদীপ ও আরবাজ খান। আগামী ২০ ডিসেম্বর সালমান খান ফিল্মস ও আরবাজ খান প্রোডাকশন্সের ব্যানারে মুক্তি পাবে ‘দাবাং থ্রি’। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস