তালতলীতে নৌকা মার্কার পথসভা বিশাল জনসভায় পরিনত

শনিবার, জুন ১৫, ২০১৯

জসিম উদ্দিন, তালতলী (বরগুনা) প্রতিনিধি : বরগুনার তালতলী উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী রেজবি-উল-কবির জোমাদ্দারের নির্বাচনী প্রচারনার শেষদিকে উঠান পথসভা জনসভায় পরিনত হয়েছে।

নির্বাচনী পথসভায় যোগদেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক ও ঢাকসু’র জিএস গোলাম রাব্বানী। শনিবার বিকেলে তালতলী সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে আয়োজিত পথসভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক তালতলী উপজেলার রূপকার ফজলুল হক জোমাদ্দার।

উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ছোটবগী ইউপি চেয়ারম্যান মুঃ তৌফিকউজ্জামান তনু’র উপস্থাপনায় উপজেলার ৭টি ইউনিয়ন থেকে নেতাকর্মী ও সাধারন ভোটারদের অংশ গ্রহন মুলক পথসভায় বরগুনা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব জাহাংগীর কবির, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন, জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ও জেলা যুবলীগ সভাপতি এ্যাড. কামরুল আহসান মহারাজ, জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক আঃ মোতালিব মৃধা, আমতলী উপজেলা আ’লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান জিএম দেলাওয়ার হোসেন, আমতলী উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান, বরগুনা সদর উপজেলা চেয়ারম্যান মনিরুল ইসলাম মনি, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সরোয়ার টুকু, বরগুনা সদর উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক এ্যড, শাহ মোহাম্মদ অলিউল্লাহ অলি, জেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের আদনান অনিক ও সাধারন সম্পাদক তানভির হোসাইনসহ উপজেলা আওয়ামীলীগের অংগ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় হাজার হাজার জনতার ঢল নামে। উল্লেখ্য, আগামী ১৮জুন উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।