ক্ষুদে সমর্থককে ম্যাচ সেরার ট্রফি উপহার দিলেন ওয়ার্নার

বৃহস্পতিবার, জুন ১৩, ২০১৯

স্পোর্টস ডেস্ক : ক্ষুদে এক অস্ট্রেলীয় ক্রিকেট ভক্তকে চিরস্মরণীয় একটি মুহূর্ত উপহার দিলেন অজি ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার।

বিশ্বকাপে গতকাল বুধবার পাকিস্তানের বিপক্ষে ১১১ বলে ১০৭-রানের ম্যাচ জেতানো এক ইনিংস খেলেন ওয়ার্নার। ম্যাচ সেরার পুরষ্কারও পান খেলা শেষে।

টনটনে অনুষ্ঠিত ম্যাচে সবুজ-সোনালি জার্সি পরা অস্ট্রেলীয় দর্শকদের ছাপিয়ে গিয়েছিল পাকিস্তানি দর্শকের উপস্থিতি। তবুও ম্যাচ সেরার পুরষ্কার হাতে নিয়ে মাঠ ছাড়ার সময় ওয়ার্নার কিন্তু ঠিকই নিজ দেশের সর্মথকদের খুঁজে নিয়েছেন।

আপাদমস্তক অস্ট্রেলিয়া ক্রিকেট দলের জার্সি পরা, হাতে দেশের পতাকা নিয়ে দলকে সমর্থন দেওয়া এক ক্ষুদে অজি সমর্থকের কাছে যান ওয়ার্নার। ছোট্ট সমর্থকের হাতে তুলে দেন নিজের ম্যান অব দ্য ম্যাচ ট্রফিটি।

আইসিসির ক্রিকেট বিশ্বকাপ টুইটার হ্যান্ডলের পোস্ট করা একটি ভিডিওতে দেখা যায়, এমন অপ্রত্যাশিত উপহার পেয়ে খুশিতে আটখানা ক্ষুদে সমর্থক। খুব বেশি কিছু বলতে পারছিল না সে। তবে তার চেহারাই বলে দিচ্ছিল সব।

অল্প কথায় বলল, ‘খুব ভালো লাগছে। এটা খুবই ভালো হলো। আমরা দেশের পতাকা ওড়াচ্ছিলাম। তিনি (ওয়ার্নার) আমাদের কাছে আসলেন। আর এটা (ট্রফি) দিয়ে দিলেন।’

পুরো ব্যাপারটি সোনায় সোহাগা হলো ক্ষুদে সমর্থক যখন জানালো, ওয়ার্নারের দারুণ ভক্ত সে।