বৃষ্টিতে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ পরিত্যক্ত

মঙ্গলবার, জুন ১১, ২০১৯

স্পোর্টস ডেস্ক: পরিত্যক্তই হয়ে গেল বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ। ব্রিস্টলের আবহাওয়ার উন্নতি না হওয়ায় টসই করা করা সম্ভব হয়নি। শেষ পর্যন্ত বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায় পরিত্যক্ত ঘোষণা করা হয় খেলা। ফলে দুই দলকে ১ পয়েন্ট করে ভাগ করে দেওয়া হয়েছে।

আইসিসির প্রকাশিত সবশেষ র‌্যাংকিংয়ে লঙ্কানদের থেকে দুই ধাপ এগিয়ে অবস্থান করছে টাইগাররা। টাইগাররা ৯০ রেটিং পয়েন্ট নিয়ে অবস্থান করছে ৭ নম্বরে আর ৭৬ রেটিং পয়েন্ট নিয়ে ৯ম স্থানে অবস্থান করছে লঙ্কানরা।

ইংল্যান্ড বিশ্বকাপে লঙ্কানদের থেকে ঠিক বিপরীত ভাবে শুরু বাংলাদেশের। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ২১ রানের জয় দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করেছে টাইগাররা। আর নিউজিল্যান্ডের কাছে ১০ উইকেটের বিশাল ব্যবধানের পরাজয়ে শুরু লঙ্কানদের। নিজেদের পরের দুই ম্যাচে অবশ্য হারের মুখ দেখেছে টাইগাররা। নিউজিল্যান্ড আর স্বাগতিক ইংলিশদের বিপক্ষে হারতে হয়েছে বাংলাদেশকে।

কিউইদের বিপক্ষে হাড্ডাহাড্ডি লড়াই করে টাইগাররা হেরেছে মাত্র ২ উইকেটে আর ইংলিশদের বিপক্ষে ১০৬ রানের বিশাল পরাজয়। সেদিক থেকে কিছুটা এগিয়ে আছে লঙ্কানরা। প্রথম ম্যাচে কিউইদের বিপক্ষে ১০ উইকেটে হারলেও জয় তুলে নেয় আফগানদের বিরুদ্ধে। আর পাকিস্তানের সাথে পয়েন্ট ভাগাভাগি।