অন্তর্জালে উত্তাপ ছড়ালেন সুনীলকন্যা

বুধবার, মে ২৯, ২০১৯

বিনোদন ডেস্ক : রুপালি পর্দায় ইদানীং দেখা না গেলেও ভক্তদের নিরাশ করছেন না বলিউড অভিনেতা সুনীল শেঠির আদুরে কন্যা আথিয়া শেঠি। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই নিজের উপস্থিতি জানান দেন ভক্তদের। দারুণ সব ছবি দিয়ে ভক্তদের উজ্জীবিত রাখেন। এবার অন্তর্জালে উত্তাপ ছড়ালেন।

ফটোব্লগিং সাইট ইনস্টাগ্রামে নিজের একটি দারুণ ছবি শেয়ার করেছেন আথিয়া শেঠি। চিবুকখোলা সাদা পোশাকে যেন সবটুকু আলো কেড়ে নিয়েছেন এই স্টার কিড। তাঁর আবেদনময় ছবির উত্তাপে অশান্ত নেট দুনিয়া।

শুধু কি ভক্ত, আরেক তারকা-সন্তান, ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ দিয়ে বলিউডে পা রাখা অনন্যা পান্ডেও মুগ্ধ আথিয়ার ছবিতে। অভিনেত্রী হুমা কোরেশি লিখেছেন, ‘ওয়াও, কে এই হটি?’ রাহুল ঝাঙ্গিয়ানির তোলা ছবিটিতে এ পর্যন্ত ৭৭ হাজারের বেশি লাইক পড়েছে।

২০১৫ সালে নিখিল আদভানি পরিচালিত ‘হিরো’ সিনেমায় সুরজ পাঞ্চোলির বিপরীতে অভিষেক হয় আথিয়া শেঠির। অবশ্য বক্স অফিসে এ ছবি তেমন ব্যবসা করতে পারেনি। ক্যারিয়ারে সাফল্যের মুখ দেখেননি এখনো। তবে ইনস্টাগ্রামে জনপ্রিয় আথিয়া। তাঁর অনুসরণকারীর সংখ্যা দুই মিলিয়ন।

এর আগে এক সাক্ষাৎকারে আথিয়া বলেছিলেন, সব সময় পাদপ্রদীপের আলোয় থাকবেন, এমন ধারণায় বিশ্বাস নেই তাঁর। তিনি বলেন, সব সময় সর্বত্র দেখা যেতে হবে, তেমনটা চিন্তা করেন না। ‘আপনি যদি ভালো ও মেধাবী হন, মানুষ আপনাকে বড়পর্দায় দেখতে চাইবে,’ যোগ করেন আথিয়া।

যা হোক, আথিয়া শেঠিকে আগামীতে দেব মিত্র হাসানের রোমান্টিক কমেডি ‘মতিচুর চাকনাচুর’ সিনেমায় দেখা যাবে। এতে রয়েছেন ব্যতিক্রমী সিনেমার জন্য বিখ্যাত অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকি। সূত্র : ইন্ডিয়া টুডে