বসত বাড়ির রাস্তা বন্ধ করাকে কেন্দ্র করে মারপিটে আহত ২

রবিবার, মে ২৬, ২০১৯

জিএম মিজান, শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শিবগঞ্জে বসত বাড়ীর রাস্তায় সিমেন্ট এর পোল দিয়ে বেড়িগেট সৃষ্টি,ও প্রতিপক্ষের হামলায় গৃহবধূ সহ আহত ২, মানবেতর জীবন যাপন করছে ২টি পরিবারের ১১ জন সদস্য।

জানা যায়, উপজেলার কিচক শোলাগাড়ী গ্রামের আঃ রহিম ও প্রতিবেশী আশরাফুল ইসলাম উদ্দিন একই রাস্তা দিয়ে দীর্ঘদিন ২০ বছর যাবৎ বাড়িতে যাতায়াত করত। তাদের বসত বাড়ির এক মাত্র রাস্তা একই গ্রামের সফির উদ্দিনগণ হঠাৎ গত শুক্রবার সিমেন্ট এর পোল দিয়ে রাস্তায় বেড়িগেট দিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করে।

এসময় আঃ রহিম তাকে রাস্তায় পোল কারণ? জিজ্ঞাস করলে উভয়ের মধ্যে বাক বিতন্ডতার সৃষ্টি হয়। এক পর্যায়ে সফির উদ্দিন গং, আব্দুর রহিম এর উপর অতর্কিত ভাবে হামলা চালায়। এসময় আঃ রহিম ও তার স্ত্রী চম্পা বেগম আহত হয়। পরে স্থানীয়রা আঃ রহিমকে আহত অবস্থায় উদ্ধার করে শিবগঞ্জ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে দেয়।

এ ব্যাপারে আঃ রহিম এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমরা এই রাস্তা দিয়ে ২০ বছর যাবৎ চলাচল করছি। কিন্তু প্রতিপক্ষ সফির গং হঠাৎ করে আমাদের বাড়িতে প্রবেশ করার পথ বন্ধ করে দেই।

যার কারণে আমাদের যাতায়াতের অন্য কোন রাস্তা না থাকায় বাড়িতে যেতে পারছি না ও বর্তমানে বোরো ধান গুলো বাড়িতে তুলতে পারছি না। তবে এ ব্যাপারে থানায় একটি অভিযোগ দিয়েছি।

শিবগঞ্জ থানার এসআই আবু সাঈদ এ প্রতিবেদক-কে বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। এ বিষয়ে সফির এর সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে যোগাযোগ করা সম্ভব হয়নি।