মোদিকে শুভেচ্ছা জানিয়ে বিপাকে অভিনেত্রী

শনিবার, মে ২৫, ২০১৯

বিনোদন ডেস্ক : ভারতের ১৭তম লোকসভা নির্বাচনে বিপুল ভোট ব্যবধানে জয় পেয়েছেন বিজেপি। ফলে টানা দ্বিতীয়বারের মতো ভারতের প্রধানমন্ত্রী হলেন নরন্দ্রে মোদি। জয়ের পর থেকে অনেকেই অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন মোদিকে। বিপুল ভোটে জয় পাওয়ায় টুইটারে মোদিকে অভিনন্দন জানিয়েছেন বহু বলিউড তারকা।

এই তালিকা থেকে বাদ যাননি অভিনেত্রী শাবানা আজমিও। তবে টুইটারে শুভেচ্ছা জানিয়ে প্রচণ্ড বিপাকে পড়েছেন ‘বিজেপি বিরোধী’ এই বলিউড তারকা।

টুইটে শাবানা আজমি লিখেছেন, ‘এটা ভারতের জনগণের শক্তিশালী জনমত। অভিনন্দন নরেন্দ্র মোদি এবং বিজেপি নেতৃত্বাধীন এনডিএ।’

নরেন্দ্র মোদিকে অভিনন্দন জানিয়ে টুইট করা পর পরই কটাক্ষ শুরু অভিনেত্রী শাবানা আজমিকে নিয়ে। কেউ কেউ তাকে ভারত ছেড়ে পাকিস্তানে চলে যাওয়ার পরামর্শ দেন।

তাকে সমালোচনার কারণ হিসেবে জানা যায়, তার এক মুখে দুই কথা।

কয়েকদিন আগে মোদি বিরোধী কথা বলায় খবরের শিরোনাম হন শাবানা আজমি। সেসময় শোনা গিয়েছিল অভিনেত্রী শাবানা আজমি মন্তব্য করেছেন, মোদি জিতলে ভারত ছেড়ে দিবেন।

এ বিষয়টি অস্বীকার করে শাবানা আজমি বলেছেন, এমন কোনো মন্তব্য তিনি করেন নি। তবে নির্বাচনের আগে বেগুসরাইয়ের সিপিআই প্রার্থী কানহাইয়া কুমারের হয়ে প্রচারণা চালিয়েছেন শাবানা আজমি। তাই হঠাৎ সুর পাল্টে মোদিকে শুভেচ্ছা জানানোর বিষয়টি নিয়ে সমালোচনা করছেন নেটিজেনরা।

প্রসঙ্গত, বিশ্বের সবচেয়ে বড় গণতান্ত্রিক দেশ ভারত। প্রায় ৯০ কোটি ভোটারের এই নির্বাচন ছিল এক বিশাল মহাযজ্ঞ। দীর্ঘ প্রায় আড়াই মাসের টানটান উত্তেজনা, উৎকণ্ঠা আর নাটকীয়তার পরিসমাপ্তি হলো বিজেপি জোটের বিপুল জয়ের মধ্য দিয়ে। নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে দিল্লির মসনদে বসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।