প্রেমিকের সারপ্রাইজে আপ্লুত সুস্মিতা (ভিডিও)

শনিবার, মে ২৫, ২০১৯

বিনোদন ডেস্ক : অনেকদিন রূপালি পর্দায় অনুপস্থিত ১৯৯৪ সালের ‘মিস ইউনিভার্স’ সুস্মিতা সেন। তবে ১৫ বছরের ছোট র‌্যাম্প মডেল রোহমান শলের সঙ্গে প্রেম করায় ইদানিং প্রায়ই আলোচনায় থাকেন অভিনেত্রী। ২৭ বছরের রোহমানের সঙ্গে ৪৩ বছরের সুস্মিতার প্রেম, তাদেরকে মুখরোচক গল্পের কেন্দ্রবিন্দুতে রাখে।

সুস্মিতার আনন্দে হোক বা মন খারাপ, সব কিছুতেই এখন জড়িয়ে থাকেন রোহমান। তাইতো ‘ম্যায় হুঁ না’ খ্যাত অভিনেত্রীর বিশেষ দিনে সারপ্রাইজ দিয়ে তাকে আনন্দে ভরিয়ে তুললেন এই মডেল। আর প্রেমিকের থেকে এমন সারপ্রাইজ পেয়ে আপ্লুত হয়ে গেলেন অভিনেত্রী।

ঘটনাটা খুলেই বলা যাক তাহলে। ১৯৯৪ সালের ২১ মে মিস ইউনিভার্সের মুকুট পেয়েছিলেন সুস্মিতা। ভারত থেকে প্রথম কোনো মহিলা পেয়েছিলেন সেই সম্মান। সেই সাফল্যের ২৫ বছর পেরিয়ে গেল। সুস্মিতার দুই মেয়েকে নিয়ে তারই সেলিব্রেশনের পরিকল্পনা করেছিলেন রোহমান।

সেলিব্রেশনের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সুস্মিতা। সেখানে দেখা যাচ্ছে মিস ইউনিভার্সের মুকুট পরে বসে কেক কাটছেন তিনি। ভিডিওর ক্যাপশনে সুস্মিতা লিখেছেন, ‘… আমি সবে দুবাই থেকে এলাম। কয়েক ঘণ্টার মধ্যেই গোয়ার জন্য বেরিয়ে যাব। এই সারপ্রাইজ সেলিব্রেশনের কোনো ধারণা ছিল না…’।

প্রসঙ্গত, রোহমান মুম্বাইয়ের এক মডেল। বেশ কিছু বিজ্ঞাপনে দেখা গিয়েছে রোহমানকে। বলিউডে পা রাখার জন্য বহু দিন ধরেই নাকি চেষ্টা করে যাচ্ছেন তিনি। সুস্মিতা এবং রোহমান যে প্রেমের সম্পর্কে রয়েছেন, এ খবর নতুন নয়। তবে নিন্দুকেরা মনে করেন, সুস্মিতার সঙ্গে প্রেমের সম্পর্ককে হয়তো সিঁড়ি হিসেবে ব্যবহার করতে চাইছেন তিনি।

এর আগেও সুস্মিতা সেনের সঙ্গে রণদীপ হুডা, বিক্রম ভাটের সম্পর্ক নিয়ে গুজব রটেছিল। কিন্তু ব্যক্তিগত জীবন নিয়ে সুস্মিতা খুব একটা মুখ খোলেন না। অথচ রোহমানের সঙ্গে নিজের সম্পর্কের কথা প্রকাশ্যেই জানিয়েছেন। সূত্র: আনন্দবাজার পত্রিকা