ক্ষমা প্রার্থনা করেও লাভ হলো না!

বৃহস্পতিবার, মে ২৩, ২০১৯

বিনোদন ডেস্ক : ঐশ্বরিয়া রাই বচ্চনের ব্যক্তিগত জীবন নিয়ে মিমে সায় দিয়েছিলেন বলিউড অভিনেতা বিবেক ওবেরয়। বিতর্ক উস্কে মুছে দিয়েছিলেন টুইট। অনিচ্ছাকৃত ভুলের জন্য ক্ষমাও চেয়েছিলেন অভিনেতা৷ কিন্তু তাতেও নেটদুনিয়ার মন ঘোরাতে পারেননি তিনি। উল্টে তার বিরুদ্ধে এফআইআর করেছিলন জাতীয় মহিলা কমিশন। এখনো বজায় রয়েছে সেই রেশ।

শোনা যাচ্ছে, হুমকি দেয়া হচ্ছে বিবেককে। ফলে পুলিশি নিরাপত্তা প্রদান করতে হল অভিনেতাকে। এক পুলিশ কর্মকর্তা বলেন, গতকাল বুধবার থেকে ব্যক্তিগত নিরাপত্তার জন্য দু’জন আধিকারিক দেয়া হয়েছে বিবেক ওবেরয়কে। একটি পুলিশের গাড়িও মোতায়েন থাকবে তার বাড়ির বাইরে।

ঐশ্বরিয়া রাই বচ্চনকে নিয়ে কুরুচিকর মিম পোস্ট করার পর মঙ্গলবার সেই টুইট মুছে ফেললেন বিবেক। বির্তকিত টুইট মুছে ক্ষমা চেয়ে আরেকটি টুইট করে তিনি লিখেছিলেন, “কিছুসময় নিজের কাছে কোনো জিনিস মজাদার ও ক্ষতিকারক না মনে হলেও, অপরের জন্য সেটা মজাদার নাও হতে পারে। বিগত ১০ বছর আমি দুঃস্থ মেয়েদের ক্ষমতায়নের জন্য কাজ করেছি। কোনো মহিলাকে অসম্মান করার কথা ভাবতেও পারিনা”।

আগামীকাল ২৪ মে প্রেক্ষাগ্রহে মুক্তি পাবে বিবেক ওবেরয় অভিনীত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিক ‘পিএম নরেন্দ্র মোদী’। তার আগেই বিতর্ক বাধিয়ে শিরোনামে অভিনেতা। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস