সাভারে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজির সময় মাদক সম্রাট রুবেল গ্রেপ্তার

মঙ্গলবার, মে ২১, ২০১৯

ঢাকা : সাভারে সাংবাদিক পরিচয়ে এক ব্যাক্তির কাছ থেকে চাঁদা আদায়ের সময় মাদক ব্যবসায়ী আব্দুস সালাম রুবেল (৪৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত রুবেল দীর্ঘদিন ধরে সাংবাদিক পরিচয়ে মাদকের ব্যবসা, চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডের সাথে জড়িত বলে দাবি পুলিশের।

মঙ্গলবার দুপুরে সাভারের বেডিও কলোনি এলাকায় আপেল মাহমুদ নামে এক পরিবহন ব্যবসায়ী কাছ থেকে নগদ তিন লক্ষ টাকা চাঁদা নেওয়ার সময় পুলিশ তাকে হাতে নাতে আটক করে। পরে তার বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে সাভার মডেল থানায় মামলা (মামলা নং ৬৭) দায়ের করে ওই ভুক্তভোগী ব্যবসায়ী।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওসি এএফএম সায়েদ জানান, রুবেল এলাকার চিহ্নিত একজন মাদকসেবী ও ইয়াবা কারবারী। সাভারের একজন প্রভাবশালী গণমাধ্যমকর্মির নাম ভাঙ্গিয়ে মহল্লায় চাঁদাবাজী থেকে শুরু করে মাদক বিপনন করে আসছিলো সে। তাকে চাঁদাবাজির মামলায় গ্রেপ্তার দেখিয়ে পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

এদিকে রুবেলকে গ্রেপ্তারের খবর ছড়িয়ে পড়লে থানায় এসে ভিড় করে আরো কয়েকজন ভুক্তভোগী। চাঁদাবাজির অভিযোগে তার বিরুদ্ধে আদালতে আরেকটি মামলা দায়ের করেন শেখ সায়িদ নামে সাভারের আরেকজন ভুক্তভোগী ব্যবসায়ী।

গ্রেপ্তারকৃত রুবেল সাভার পৌরসভার বিনোদবাইদ এলাকার মৃত আব্দুল লতিফের ছেলে।