শার্শায় ৮পিচ স্বর্ণ আত্মসাতের অভিযোগে ২ এএসআইসহ ৩পুলিশ গ্রেফতার

মঙ্গলবার, মে ২১, ২০১৯

এম ওসমান, বেনাপোল প্রতিনিধি : যশোরের শার্শায় পাচার করার সময় আটককৃত ৮পিচ স্বর্ণ আত্মসাতের অভিযোগে ২ এএসআইসহ ৩পুলিশ সদস্যকে গ্রেফতার করেছে। ঘটনাটি ঘটেছে রবিবার বিকালে উপজেলার জামতলা বাজারে।

গ্রেফতারকৃত পুলিশ সদস্যরা হচ্ছে, শার্শার বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই তবিবুর রহমান, এএসআই রঞ্জন কুমার মৈত্র ও কনস্টেবল তুসার সরকার। ঘটনার বিবরনে জানা যায়, ১৯ মে রবিবার বিকালে চোরাচালানীরা পাচারের উদ্দেশ্যে স্বর্ণ নিয়ে ভারতীয় সীমান্তে যাওয়ার পথে শার্শা উপজেলার জামতলা বাজারের মাধ্যমিক বিদ্যালয়ের পাশ থেকে ৮পিচ স্বর্ণের বারসহ দুইজনকে আটক করে অভিযুক্ত পুলিশ সদস্যরা।

পরে অবৈধ দেন দরবারের পর স্বর্ণগুলি রেখে পাচার কারীদের ছেড়ে দেয়। উদ্ধার কৃত স্বর্ণগুলি থানায় জমা না দিয়ে ঐ পুলিশ সদস্যরা নিজেরাই আত্মসাত করে। এ ঘটনা জানাজানি হলে ২০ মে সোমরার শার্শা থানার পুলিশ স্বর্ণ আত্মসাতের অভিযোগে শার্শার বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই তবিবুর রহমান, এএসআই রঞ্জন কুমার মৈত্র ও কনস্টেবল তুসার সরকারকে গ্রেফতার করে। রাতেই গ্রেফতারকৃদের বিরুদ্ধে স্বর্ণ আত্মসাতের অভিযোগে মামলা হয়। মামলা নং-২৫।

এবং মঙ্গলবার সকালে কোর্ট হাজতে পাঠানো হয়েছে। এ ঘটনায় স্বর্ণ পাচার কারীদের বিরুদ্ধে আরো একটি মামলা হয়েছে। যার নং-২৬। এ ব্যাপারে শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) শেখ তাসমিম আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পাচার করার সময় আটককৃত ৮পিচ স্বর্ণ আত্মসাতের অভিযোগে ২ এএসআইসহ ৩পুলিশ সদস্যকে গ্রেফতার করেছে। এবং তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।