বাংলাদেশ পুলিশ লেখা লাশের ব্যাগ উদ্ধার, শহরে আতংক সৃষ্টি

মঙ্গলবার, মে ২১, ২০১৯

টাঙ্গাইল : টাঙ্গাইল পৌর শহরের কলেজ পাড়ায় মহিষখোলা সড়কের মাস্টার ভিলার সামনে মঙ্গলবার (২১ মে) সকাল ১১টার সময় অজ্ঞাত এক লোক বাংলাদেশ পুলিশ লেখা লাশের একটি ব্যাগ ফেলে রেখে দ্রুত অটো-রিকশায় উঠে পালিয়ে চলে যায়।

পরে স্থানীয়রা লাশের ব্যাগ দেখে এবং ব্যাগ থেকে দুর্গন্ধ বের হওয়ায় সারা শহরে আতংক সৃষ্টি করে। ব্যাগের ভিতর থেকে একটি মোড়ানো তালাই ও কিছু কাপড়, ন্যাকরা বের হয়ে আসে, কোন লাশ ছিল না।

এ সময় ঘটনাস্থলে শত শত উৎসুক জনতা ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক সাংবাদিকরা উপস্থিত হয়ে সেখানে ভীড় করে। এদিকে এ খবর পেয়ে টাঙ্গাইল মডেল থানার এসআই বাশার এর নের্তৃত্বে একটি টিম চলে আসে। তারা ব্যাগের আলামত সংগ্রহ করতে থাকেন।

টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. সায়েদুর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে জনতার সামনে লাশের ব্যাগটি খুলে দেখা হয়েছে। ব্যাগের ভিতর থেকে একটি মোড়ানো বাঁশের তালাই, কিছু কাপড় ও ন্যাকরা বের উদ্ধার করা হয়।

মো. সায়েদুর রহমান আরো বলেন, পৌর শহরের মানুষদের মাঝে আতংকের সৃষ্টির জন্য এই ঘটনা ঘটানো হয়েছে। আর লাশের মতো করে ব্যাগে বাংলাদেশ পুলিশ অজ্ঞাত ব্যক্তিরা লিখেছে। এই বিষয়ে সব এলাকাবাসীকে সজাগ ও সচেতন থাকার আহ্ববানও জানান।