মাদানী কম্পিউটার ইনস্টিটিউটে ইফতার মাহফিল ও সনদ বিতরন

সোমবার, মে ২০, ২০১৯

মোঃ মজনু মিয়া ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহ ভালুকা উপজেলার পশু হাসপাতাল সংলগ্ন বেলাল মার্কেটের ২য় তলায় ১৯ মে রোববার ‘‘মাদানী কম্পিউটার ইনস্টিটিউট’’ এর উদ্যোগে এক ইফতার মাহফিল ও ৬মাস মেয়াদী বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড কর্তৃক ছাত্রদেরকে সনদ প্রদান করা হয়।
মাদানী কম্পিউটার ইনস্টিটিউটের প্রতিষ্ঠাতা পরিচালক ও দৈনিক সবুজ নিশান এর উপজেলা প্রতিনিধি শেখ আজমল হুদা মাদানী সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দানবীর আলহাজ্ব মো. তোফাজ্জল হোসেন, উপজেলা প্রেসক্লাব সভাপতি শাহ্ মো. আকরাম হোসেন, সাপ্তাহিক আলোর ছোঁয়ার সম্পাদক মো. খলিলুর রহমান, সাংবাদিক মীর গোলাম সাকলায়েম ফাহাদ। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন দলিল লেখক মো. সাইফুল ইসলাম খান, ব্যবসায়ী মো. সেলিম তালুকদার, সাইফুল ইসলাম, সেলিম মিয়া, সজিবুর রহমান, আবু নাঈম, আফাজ নেতা, আকরাম খান, দলিল লেখক ফেরদৌস আলম, প্রতিষ্ঠানের শিক্ষক মেহেদী মুন্না ও মিজানুর রহমান।
অনুষ্ঠানে মো. মিনহাজ আহমেদ ও সাফায়েতসহ অন্যান্য ছাত্রদেরকে ৬মাস মেয়াদী কোর্সের সনদ প্রদান করার পর সকলের সু-স্বাস্থ কামনার জন্য দেয়া করা হয়। দোয়া পরিবেশন করেন মুফতি মো. দিলওয়ার হোসাইন।