বেবিমুনে কোথায় গেলেন অর্জুন-গ্যাব্রিয়েলা?

সোমবার, মে ২০, ২০১৯

বিনোদন ডেস্ক : দক্ষিণ আফ্রিকার মডেল ও অভিনেত্রী গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন বলিউড অভিনেতা অর্জুন রামপাল। দু’জনেই স্বিকার করে নিয়েছেন তাদের সম্পর্ক। শুধু তাই নয়, অর্জুন রামপালের সন্তানের মা হতে চলেছেন গাব্রিয়েলা। তার মা হওয়ার মাধ্যমে তৃতীয় সন্তানের বাবা হচ্ছেন অর্জুন।

সোশ্যাল মিডিয়ায় একটি বিশেষ ফোটোশুটের মাধ্যমে খবরটি জানিয়েছিলেন অর্জুন ও গ্যাব্রিয়েলা। এবার বেবিমুনের ছবি শেয়ার করলেন তারা। বেবিমুনে সুইমিং পুলে দু’জনের ঘনিষ্ঠ ছবি ছাড়াও গ্যাব্রিয়েলা নিজেরও একটি ছবি শেয়ার করেছেন।

ছবি শেয়ার করে ইনস্টাগ্রামে লিখেছেন, ‘এ রকম একটা সকালে ঘুম ভাঙা মানে জীবনটা বেশ ভাল। সবার আশীর্বাদও রয়েছে তাদের উপরে।’ কিন্তু বেবি মুনে কোথায় বেড়াতে গিয়েছিলেন তারা?

মালদ্বীপের একটি রিসর্টে বেড়াতে গিয়েছেন যুগলে। দু’জনে সময় কাটিয়েছেন এক সঙ্গে। ছবিও শেয়ার হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নিমেষেই ভাইরাল হয়েছে সেগুলি। আসলে মা হওয়ার আগে দু’জনের নানা মুহূর্ত ফ্রেমবন্দি করে রাখছেন এই জুটি। কিছুদিনের মধ্যেই তা অ্যালবাম আকারে প্রকাশ করবেন অনুরাগীদের জন্য।

ভারতীয় সংবাদমাধ্যমে বলা হয়, ২০০৯ সালে আইপিএল-এর একটি আফটার পার্টিতে অর্জুনের সঙ্গে গ্যাব্রিয়েলার আলাপ হয়। তার কয়েক বছর পর থেকে তারা ডেট করা শুরু করেন। গত বছর অর্জুনের মা গোয়েন রামপাল মারা যাওয়ার সময়ে গ্যাব্রিয়েলা অর্জুনের পাশেই ছিলেন। সেখান থেকেই দু’জনের প্রেমের খবরটা প্রকাশ পায়। সূত্র: আনন্দবাজার পত্রিকা