বাঙলা কলেজ ছাত্রদল নেতার ওপর ছাত্রলীগের হামলার নিন্দা

সোমবার, মে ২০, ২০১৯

ঢাকা: বাঙলা কলেজ ছাত্রদল সদস্য মোঃ রুবেল হোসেন গতকাল ক্লাস করতে গেলে বাঙলা কলেজ ছাত্রলীগের সহ সভাপতি মোঃ পলাশ ও সাংগঠনিক সম্পাদক মানিকের নেতৃত্বে ১০/১৫ জন ছাত্রলীগের সন্ত্রাসী বর্বরোচিত হামলা চালিয়ে মারাত্নক আহত করে তার পা ভেঙ্গে দেয়, বর্তমানে রুবেল রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এই ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক মোঃ আকরামুল হাসান।

আজ এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, ছাত্রলীগের নিজেদের অভ্যন্তরীন কোন্দলে জর্জরিত হয়ে জনগনের দৃষ্টি ভিন্ন দিকে নিতে ছাত্রদল নেতা-কর্মীদের ওপর হামলা করছে। সরকারের নির্দেশে ছাত্রলীগ পবিত্র রমজান মাসেও ছাত্রদল নেতা-কর্মীদের ওপর হামলা নির্যাতন অব্যাহত রেখেছে। বাঙলা কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগ যেভাবে ছাত্রদল নেতা রুবেল হোসেনের ওপর হামলা চালিয়েছে এর দায় অবশ্যই বাঙলা কলেজ প্রশাসনকে নিতে হবে। ছাত্রদল নেতাদের সাথে অন্যায় ভাবে হয়রানি ও প্রতিশোধ মুলক আচরণ করা বন্ধ না হলে ছাত্র সংগঠন হিসেবে ছাত্রদল বসে থাকবেনা।

নেতৃদ্বয় রুবেল হোসেন এর ওপর হামলার সাথে জড়িত ছাত্রলীগ সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্থির দাবি জানান একই সাথে আহত রুবেল হোসেন এর আশু সুস্থতা কামনা করেন এবং তাদের সু-চিকিৎসা এবং ক্ষতিপুর দেয়ার জোর দাবি জানিয়ে বলেন ইতিহাস স্বাক্ষী ছাত্রদের রক্ত ঝড়িয়ে কোন স্বৈরশাসক ক্ষমতায় থাকতে পারেনি।বিজ্ঞপ্তি