পদবঞ্চিত ছাত্রনেতাদের উদ্দ্যোগে ইফতার মাহফিল

সোমবার, মে ২০, ২০১৯

ঢাকা : বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের বিভিন্ন ইউনিটের পদবঞ্চিত ছাত্রনেতাদের উদ্দ্যোগে বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ জিয়াউর রহমান(বীর উত্তম) এর ৩৮তম শাহাদাৎ বার্ষিকী, বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া’র মুক্তি এবং বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্হ্য কামনা করে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল নেতা মুছাব্বির মিল্লাত পাটোয়ারী,ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদল নেতা মুফতিজুল কবীর কিরণ, সালমান খান, তেজগাঁও কলেজ ছাত্রদল নেতা মোঃ বেলাল হোসেন খান,কবি নজরুল সরকারী কলেজ ছাত্রদল নেতা মোঃ রোমান আহমেদ, নিউমার্কেট থানা ছাত্রদল নেতা কাওসার কুঠিয়াল, কামরুল হাসান সোহরাওয়ার্দী সরকারী কলেজ ছাত্রদল নেতা মোঃ মামুনুর রশীদ, সহ বিভিন্ন ইউনিটের দীর্ঘদিন যাবৎ পদবঞ্চিত ছাত্রনেতারা। ইফতার পূর্ববর্তী সময়ে জিয়া পরিবারের সকল সদস্য ও সকল কারাবন্দীদের মুক্তির জন্য দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ঢাকা মহানগর দক্ষিণ ওলামা দলের সদস্য সচিব ক্বারী রফিকুল ইসলাম।

উল্লেখ্য, পদবঞ্চিত ছাত্রদলের ব্যানারে এর আগেও খালেদা জিয়ার মুক্তির দাবীতে নয়াপল্টনে বিক্ষোভ মিছিল করা হয়। পদবঞ্চিত ছাত্রদলের নেতৃবৃন্দদের দাবী শুধু কেন্দ্রীয় কমিটি কিংবা সুপার ইউনিটগুলোর আংশিক কমিটি নয়, বাংলাদেশের সকল তৃণমূল কর্মীদের পরিচয় নিশ্চিত করা।

পদবঞ্চিত ছাত্রদলের সমন্বয়ক মুফতিজুল কবীর কিরণ তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, ‘আসুন সকল অংঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ মা’কে মুক্ত করতে নাজিম উদ্দিন রোড অভিমুখে মিছিল নিয়ে যাত্রা করি। বুক পেতে পুলিশের গুলির সামনে দাড়াই, দেখি তারা কত গুলি চালাতে পারে। মা’কে মুক্ত করতে হলে, তারেক রহমানকে বীরের বেশে দেশে ফিরিয়ে আনতে একমাত্র পথ রাজপথে দুর্বার আন্দোলন।’