সালমানের ছবিতে কেন কমেন্ট করেন না ক্যাটরিনা?

রবিবার, মে ১৯, ২০১৯

বিনোদন ডেস্ক : সোশ্যাল মিডিয়ায় তার ফলোয়ারের সংখ্যা দু’কোটি ২০ লাখ। লাইক, কমেন্ট করেন অন্যের ছবিতে। কিন্তু ব্যতিক্রম সালমান খান। আজ পর্যন্ত সালমানের কোনো ছবিতে লাইক বা কমেন্ট করতে দেখা যায়নি তাকে। তিনি অর্থাৎ ক্যাটরিনা কাইফ।

বলি মহলের বহু তারকার ছবিতে লাইক বা কমেন্ট করলেও সেই তালিকা থেকে সল্লু মিঞা বাদ পড়লেন কেন? সম্প্রতি প্রকাশ্যে তা শেয়ার করলেন ক্যাটরিনা। ক্যাটরিনার কথায়, “এটা আমি ইচ্ছে করে করিনি। তবে এখন যখন জানতে পারলাম, মনে রাখব।”

আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’-এর মাধ্যমে দীর্ঘদিন পরে অনস্ক্রিনে ফিরছেন সালমান-ক্যাটরিনা। এক সময় অফস্ক্রিনে এই জুটির সম্পর্কের জল্পনা ছিল ইন্ডাস্ট্রিতে। প্রথমে ক্যাটরিনার চরিত্রের জন্য প্রিয়ঙ্কা চোপড়ার কথা ভেবেছিলেন সালমান।

অনেকেই ভেবেছিলেন, এই ছবির মাধ্যমেই বলিউডে কামব্যাক করবেন প্রিয়ঙ্কা। কিন্তু ব্যক্তিগত কারণ দেখিয়ে এই প্রজেক্ট থেকে সরে যান প্রিয়ঙ্কা। যা নিয়ে দুই তারকার মধ্যে মনোমালিন্য তৈরি হলেও পরে তা মিটে যায় বলেই মনে করেন বলি মহলের একটা বড় অংশ। এ ছাড়াও দিশা পটানি এবং তাবুর অভিনয়েও সমৃদ্ধ ছবিটি।

একটি কোরিয়ান ছবির রিমেক ‘ভারত’। যেখানে একজন সাধারণ মানুষের জীবন, জার্নির মধ্য দিয়ে দেখানো হবে ভারতের ইতিহাস। এ ছবি প্রসঙ্গে প্রযোজক অতুল অগ্নিহোত্রী বলেছেন, “একটা দেশ এবং একটা মানুষের জার্নি রয়েছে এখানে। আমাদের কাছে অনুপ্রেরণার মতো।” সূত্র: আনন্দবাজার পত্রিকা