ভোট দিচ্ছেন না টালিউডের যে তারকারা

রবিবার, মে ১৯, ২০১৯

বিনোদন ডেস্ক : লোকসভা নির্বাচনের শেষ দফার ভোট চলছে আজ রবিবার। এই দফায় ভোট দিচ্ছেন কলকাতা-সহ সংলগ্ন এলাকার ভোটাররা। ফলে টলিপাড়ার অধিকাংশ তারকারাই এদিন আঙুলে কালি লাগিয়ে গণতান্ত্রিক আধিকার প্রয়োগ করবেন। তাই সকাল থেকেই শহরের তারকাদের দিকে বিশেষ নজর সংবাদ মাধ্যমের।

তবে টলিগঞ্জের বেশ কিছু মুখকে এদিন ভোট দিতে দেখা যাবে না। এদের মধ্যে অনেকেই শহরের বাইরে, আবার একটা অংশ অনিচ্ছুক। উনিশের নির্বাচনে সরাসরি লড়াইয়ের ময়দানে নেমেছেন টলিউডের তিন তারকা প্রর্থী- দেব, নুসরাত ও মিমি।

মিমি জলপাইগুড়ির ভোটার। ফলে, তার ভোট ইতিমধ্যে হয়ে গিয়েছে। বাকি দু’জন ভোট দেবেন আজ। শুধু তারাই নন, ভোট দেবেন অনেকেই। তবে ভোটাধিকার প্রয়োগ না করার তালিকাটাও খুব একটা ছোট নয়। এই তালিকায় প্রথম নামটিই হল ‘ইন্ডাস্ট্রি’ অর্থাৎ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। কাজের জন্য শহরে নেই বুম্বা দা, তাই বিধি বাম। অন্যদিকে কলকাতার বাইরে (সিঙ্গাপুরে) রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্তও। ফলে প্রাক্তন জুটি এই নির্বাচনে অনুপস্থিত।

ভোট দিতে পারছেন না আবির চট্টোপাধ্যায় ও পাওলি দাম। বিদেশে একটি চলচ্চিত্র উৎসবে অংশ নেয়ার কারণে শহরের বাইরে তারা। ইভিএমের বোতাম থেকে এবার দূরত্ব বজায় রাখবেন পরমব্রত চট্টোপাধ্যায়ও। কাজের ব্যস্ততায় শহরে বাইরে থাকবেন তিনি। তবে তার সঙ্গে যোগাযোগ করা হলে উত্তর মেলেনি। সূত্রের খবর, ভোট দিতে পারবেন না মৈনাক ভৌমিক এবং অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ও।

এদিকে রবিবার ভোট দিতে যাবেন না বলে সিদ্ধান্ত নিয়েছেন তারকা পিতা-পুত্র জুটি। কৌশিক সেন ও ঋদ্ধি ভোটের বিষয়ে অনিচ্ছুক। কেননা এদিন ঋদ্ধির জন্মদিন। বাড়িতে জন্মদিন পালনে মেতে থাকবে সেন পরিবার।

অন্যদিকে, কাজের কারণে কলকাতায় নেই প্রসেনজিৎ জায়া অর্পিতা চট্টোপাধ্যায়ও। আবার হানিমুন কাটাতে বিদেশে গিয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সুতরাং তিনিও পড়ছেন ভোট না দেওয়ার তালিকায়। কলকাতায় ভোট নেই বর্ধমানের মেয়ে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের। অতএব, লোকসভা নির্বাচনে আগ্রহ থাকলেও নানা কারণে ভোট দান থেকে বিরত থাকতে হচ্ছে অনেককেই। আবার অনেকে শহরে থেকেও ভোট দিচ্ছেন না। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস